বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যালয়ে ৭ম বিভাগীয় প্রধানের যোগদান

Uncategorized প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (রংপুর) :  আজ রবিবার ৭ জুলাই বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ে  ৭ম বিভাগীয় প্রধান হিসাবে প্রকৌঃ মুবিন-উল-ইসলাম, উপপরিচালক (পদার্থ) যোগদান করেছেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  প্রকৌঃ মুবিন-উল-ইসলাম কুয়েটের ইলেট্রিক্যাল এন্ড ইলেক্টনিক্স বিভাগে ভর্তি হয়ে স্নাতক ডিগ্রী সম্পন্ন করেন। ১৯৯৮ সালে তিনি পরীক্ষক (পদার্থ) হিসাবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর প্রধান কার্যালয়ে যোগদান করেন।


বিজ্ঞাপন

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) তে ২৬ বছরের চাকুরি জীবনে পদার্থ পরীক্ষণ উইং এ বিভিন্ন প্রকার পণ্য পরীক্ষণ কাজ সম্পাদন ও তদারকিসহ প্রধান কার্যালয়ে বিভিন্ন প্রকার নীতি নির্ধারনী কাজে অংশগ্রহণ করেন।

তিনি ওঝঙ ISO 14001, ISO 45001 ও ISO 50001 লিড অডিটর। তিনি বিএসটিআই’র প্রধান কার্যালয়ের SDG ফোকাল পয়েন্টের দায়িত্ব পালন করেছেন। তিনি চাকুরীজীবনে তিনি ভারত, চীন, সংযুক্ত আরব আমিরাত, ইটালি, অষ্ট্রেলিয়ায় বিভিন্ন প্রশিক্ষণসহ কর্মশালায় অংশগ্রহণ করেছেন। তিনি ২০ জুন ২০২৪ খ্রিঃ তারিখ পিআরএলএ গমনকারী  মফিজ উদ্দিন আহমেদ  উপপরিচালক (মেট্রোলজি) ও বিভাগীয় অফিস প্রধান, রংপুরের স্থলাভিষিক্ত হবেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় প্রধান মুবিন-উল-ইসলাম উপপরিচালক (পদার্থ)  আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে  বিএসটিআই এর সার্বিক কার্যক্রম আরও গতিশীল, প্রসারিত, ফলপ্রসূ এবং সেবামুখী করে সুচারুরুপে সম্পন্ন করার জন্য সকল সরকারী দপ্তর, বেসরকারী দপ্তর, স্টেক হোল্ডার এবং সাধারণ ভোক্তা সাধারণের সার্বিক সহায়তা তিনি কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *