ডায়মন্ড, সোনা,মাদক চোরাকারবারি দিলীপ কুমার আগরওয়ালাকে  দুধে ধোঁয়া তুলসী পাতা বানাতে পিআরও মুন্না মরিয়া : চলছে হুমকি ধমকি ও মামলার ভয়

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  বাংলাদেশের শীর্ষ চোরাকারবারি ডায়মন্ড ওয়ার্ল্ড এর পরিচালক ডায়মন্ড, সোনা ও মাদক চোরাকারবারি দিলীপ কুমার আগরওয়ালার চোরাচালান ও তার অবৈধ পথের সম্রাজ্য নিয়ে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকাসহ বিভ পত্র পত্রিকায় তথ্য প্রমানের ভিত্তিতে সিরিজ আকারে সংবাদ প্রকাশ করা হয়েছে।


বিজ্ঞাপন

দিলীপ কুমার আগরওয়ালা দুধে ধোঁয়া তুলসী পাতা হিসেবে নিজেকে সাধু প্রমান করতে তার ডায়মন্ড ওয়ার্ল্ড এর মিডিয়া পিআরও শাহাদাৎ মুন্না নামে এক কথিত সাংবাদিককে দিয়ে পত্রিকার  সাংবাদিকদের সংবাদ প্রকাশ না করার জন্য জাতীয় প্রেস ক্লাবে ডুকে সাংবাদিকদের  ওপেনলী প্রাণ নাশের হুমকি ধামকী সহ বারংবার মোবাইল ফোনে ফোন দিয়ে সম্পাদক সহ সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি প্রদান করে চলেছেন,যা প্রমানাদি সাংবাদিকদের  নিকট সংরক্ষিত  রয়েছে।


বিজ্ঞাপন

আওয়ামী লীগ সরকার থাকা কালিন ডায়মন্ড ওয়ার্ল্ড এর পরিচালক ও ডায়মন্ড সোনা ও মাদক চোরাকারবারি দিলীপ কুমার আগরওয়ালা অবৈধ পথে কামিয়েছেন হাজার হাজার কোটি টাকা, এতো সব অপরাধ করেও অদৃশ্য ক্ষমতার বলে দিলীপ কুমার আগরওয়ালার মতো অনেকেই পার পেয়ে যাচ্ছেন।

আওয়ামী লীগ সরকার পতনের পরেই সুযোগ বুঝে সটকে পরেছেন বিদেশে, এই সুবিধাবাদী ডায়মন্ড সোনা ও মাদক চোরাকারবারি বর্তমানে তার লোকবল দিয়ে দেনদরবার শুরু করে দিয়েছেন সরকারের বিভিন্ন দপ্তরে। একটু সিগ্ন্যাল পেলেই বিদেশ থেকে ফেরৎ আসবেন বাংলাদেশে, এমন তথ্য নিশ্চিত করেছেন তার অফিসের এক কর্মচারী।

ডায়মন্ড সোনা ও মাদক চোরাকারবারি দিলীপ কুমার আগরওয়ালা দুর্নীতি ও সকল প্রকার ক্রাইম সম্পর্কে ৬ পর্বে বিস্তারিত জানানো হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *