চিতলমারীতে ইজিবাইক চালককে জবাই করে ইজিবাইক ছিনতাই

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোরছালিন শেখ  (বাগেরহাট)  :  বাগেরহাটের চিতলমারীতে একজন ইজিবাইক চালককে শনিবার (৩১ আগস্ট ) হত্যা করা হয়েছে। হত্যাকারীরা তার ইজিবাইক ছিনতাই করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে এবং ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে। নিহতের ভাই বাদী হয়ে এই ঘটনায় চিতলমারী থানায় শনিবার হত্যা মামলা দায়ের করেন। নিহতের নাম আনোয়ার মোল্লা আনো (৪৫) এবং তাকে হত্যায় আটককৃতরা হলেন কচুয়া উপজেলার গজালিয়া মান্দারতলা গ্রামের আকরামের ছেলে সজিব শেখ (২১) ও নাজিরপুর উপজেলার বাকশী গ্রামের সুবেদ মজুমদারের ছেলে সাগর মজুমদার (১৯)। আটককৃতরা হত্যার দায় স্বীকার করেছে। আটককৃতরা আরো জানায়, তারা এক শক্তিশালী চক্রের হয়ে কাজ করে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


বিজ্ঞাপন

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার রায় জানান, নিহত আনোয়ার বাগেরহাট সদরের মাঝিডাঙ্গা গ্রামের সলেমান মোল্লার ছেলে। আনোয়ার মোল্লা আনোর ইজিবাইকে চারজন আসামী শুক্রবার রাত আটটার দিকে বাগেরহাট বাজার থেকে চিতলমারী যাওয়ার যাত্রী হয়ে ওঠে। তারা চিতলমারীর সন্তোষপুর গ্রামে পৌছালে অস্ত্রের মুখে ইজিবাইকের চাবি চাইলে আনোয়ার তা দিতে অস্বীকার করলে ছুরি দিয়ে তার গলাকেটে হত্যা করে।


বিজ্ঞাপন

এরপর নিহতের লাশ কুশি মাষ্টারের বাড়ির কাছে পাশের খালের কাদামাটির নিচে চাপা দিয়ে পালায়। সন্তোষপুর গ্রামের লোকেরা চিতলমারী-বাগেররহাট প্রধান সড়কে এবং পথে পথে রক্ত পড়ে থাকতে দেখে। গ্রামবাসী বিষয়টি চিতলমারী থানায় জানায়। পুলিশ ঘটনাস্থলে যায় এবং হত্যার আলামত সংগ্রহ করে।

তার সূত্র ধরে ইজিবাইক নিয়ে পালানোর সময় গভীর রাতে পিরোজপুরের কাউখালী থানার শিয়ালকাঠি থেকে ওই দুইজনকে গ্রেপ্তার করে। পুলিশ এ সময় ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করে। ছনতাইকারীদের অন্যান্য সঙ্গীরা পলাতক। তাদের একটি চক্র কিছুদিন ধরে এভাবে এমন অঘটন ঘটাচ্ছে বলে আটককৃতরা স্বীকার করে। শনিবার এই ব্যাপারে চিতলমারী থানায় নিহতের ভাই দেলোয়ার মোল্লা বাদী হয়ে মামলা করেন। মামলা নং-০৬,


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *