এস. সরফুদ্দিন আহম্মেদ সেন্টুর সাথে সৌজন্য সাক্ষাৎ করে উজিরপুর থানা শ্রমিক দল

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

এস এম এ গোফরান (বরিশাল) :  বরিশাল ২ আসন ( উজিরপুর – বানরিপাড়া ) এর মাটি ও মানুষের আস্থা ভাজন গণনেতা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় সদস্য এবং বরিশাল জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ও উজিরপুর থানা জাতীয়তাবাদী দল বিএনপি’র আহবায়ক এস.সরফুদ্দিন আহমেদ সেন্টুর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন উজিরপুর থানা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি মোঃ সোলায়মান খান ( হাইয়ুম ) সহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

গতকাল শনিবার ( ৭ই সেপ্টেম্বর ) রাত ৮ ঘটিকায় জাতীয়তাবাদী শ্রমিক দল বিএনপি’র উজিরপুর থানার সভাপতি মোঃ সোলায়মান খান হাইয়ুম সহ অন্যান্য নেতা-কর্মীদের সাথে বৈঠক করেন এস.সরফুদ্দিন আহমেদ সেন্টু।


বিজ্ঞাপন

এ সময় তিনি উজিরপুর থানা জাতীয়তাবাদী শ্রমিক দলের বর্তমান সার্বিক পরিস্থিতি জানতে চাইলেন তখন শ্রমিক দলের ওয়ার্ড থেকে শুরু করে থানা পর্যায়ের শ্রমিক দলের সকলের কাছ থেকে তাদের সুখ দুঃখের কথা বলেন এবং তারা তাদের উজিরপুর থানা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি মোঃ সোলায়মান খান হাইউম কেই চায় কারণ তাদের সুখে দুঃখে সব সময় তিনি ছায়ার মতো পাশে থেকে কাজ করেন।

তখন সেখানে বরিশাল জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের উচ্চ পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন তারাও মোঃ সোলায়মান খান হাইউম দলের জন্য যে ত্যাগ কথা তুলে ধরে বলেন সে দলের ক্লান্তি লগ্নে উজিরপুর থানা জাতীয়তাবাদী শ্রমিক দল এর হাল ধরেন এবং অবৈধ আওয়ামী লীগ সরকারের আমলে দীর্ঘদিন কারাবদ্ধ ছিলেন মোঃ সোলায়মান খান হাইউম।

এস.সরফুদ্দিন আহমেদ সেন্টু দলের সকল নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন উজিরপুর আমার বানরিপাড়াও আমার তোমরা একটি কথা মনে রাখবে আমি কখনো অন্যায় করিনি এবং অন্যায়কে আশ্রয় দেইনি সুতরাং তোমরা কখনো অন্যায়ের সাথে আপোষ করবে না আমি সব সময় তোমাদের পাশে ছিলাম এবং সব সময় থাকবো । তিনি আরো বলেন যারা লুটপাট করে অন্যায় ভাবে মানুষের প্রতি অবিচার করে ওই সমস্ত ব্যক্তিরা কখনোই জাতীয়তাবাদী দল বিএনপিতে আশ্রয় পাবে না একথা বলে তিনি তার কথা শেষ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *