Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি’র নতুন ব্যবস্থাপনা পরিচালক, শাহনেওয়াজ পারভেজ।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক  : তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি’র নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি)হিসেবে দায়িত্ব পেয়েছেন পেট্রোবাংলার মহাব্যবস্থাপক (কারিগরি ক্যাডার) এবং জিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক শাহনেওয়াজ পারভেজ। পেট্রো বাংলার পক্ষে গতকাল  সোমবার ৯ সেপ্টেম্বর পেট্রো বাংলার মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ আমজাদ হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে এই নির্দেশনা দেয়া হয়।


বিজ্ঞাপন

অফিস আদেশে উল্লেখ করা হয় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক পদে চলতি দায়িত্বে নিয়োজিত পেট্রোবাংলার মহাব্যবস্থাপক কারিগরি ক্যাডার জনাব শাহানেওয়াজ পারভেজ কে জিটিসিএল হতে বদলি পূর্বক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি (টিজিটিডিপিএলসি) এর ব্যবস্থাপনা পরিচালক পদের চলতি দায়িত্ব প্রদান করা হলো।

এ ক্ষেত্রে শর্ত যুক্ত হবে যে, এ চলতি দায়িত্ব একটি সাময়িক ব্যবস্থা এবং তা সংশ্লিষ্ট কর্মকর্তাগণের পারস্পরিক জ্যেষ্ঠতার ক্ষেত্রে কোন অন্তরায় হবে না এবং নিয়মিত পদোন্নতির ক্ষেত্রে কারো কোনো অধিকার সৃষ্টি বা ক্ষুন্ন করবে না।

এছাড়া চলতি দায়িত্ব প্রদানের পর উক্ত ব্যবস্থাপনা পরিচালক পদে কোন কর্মকর্তা নিয়োগ/ বদলি/ পদোন্নতি/ প্রদান করা হলে জনাব শাহনাওয়াজ পারভেজ তার পূর্বতন পদ/ মূল পদ অর্থাৎ মহাব্যবস্থাপক পদে ফিরে যাবেন।

শাহনেওয়াজ পারভেজ বর্তমান তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লার স্থলাভিষিক্ত হবেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *