চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

মাহিদুল ইসলাম ফরহাদ, (চাঁপাইনবাবগঞ্জ) :  পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হযরত মুহাম্মদ (সা.) এর জীবন, কর্ম ও শিক্ষার উপর চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ১২ রবিউল আউয়াল উপলক্ষে হযরত মুহাম্মদ (সা.) এর জীবন, কর্ম ও শিক্ষার ওপর আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক আব্দুস সামাদ। তিনি বলেন নবী করিম (সা.) এর জীবনাদর্শ আমাদের মেনে চলতে হবে।


বিজ্ঞাপন

আমরা যদি মেনে চলি তাহলে ঘুষ-দুর্নীতি কখনই স্থান পাবে না। বলেন, নতুন বাংলাদেশ গড়ার যে চেতনা তা ধারণ করে ঘুষ দুর্নীতি শোষণমুক্ত বাংলাদেশ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেন জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক ও সরকারের উপসচিব দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসিফ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পাপিয়া সুলতানা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপারেশন) নূরুজ্জামন, ইসলামিক ফাউন্ডেশনের উপরিচালক গোলাম মোস্তফা, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক (শস্য) কে.এম. কাওছার হোসেন, জেলা তথ্য অফিসার আব্দুল আহাদ, জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের পেশ ইমাম মুখতার আলীসহ অন্যরা। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *