নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে যৌথ বাহিনীর হাতে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

Uncategorized অন্যান্য আইন ও আদালত জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ শাহ পরান (২৬) ও শাহ আলী (২৫) নামে ২ ডাকাতকে গ্রেফতার করেছে সেনাবাহিনীর টহলদল। পরে পুলিশের টহলদলসহ তাদের নিয়ে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে সেনাবাহিনী।


বিজ্ঞাপন

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ বারী গণমাধ্যমকে জানান, গত সোমবার দিবাগত রাত ২টার দিকে সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো একদল ডাকাত। এসময় সেনাবাহিনীর একটি টহলদল সেখান দিয়ে যাচ্ছিল। এসময় ডাকাত দল দৌড়ে পালানোর সময় সেনাবাহিনীর সদস্যরা ডাকাত দলের ২ সদস্যকে ধরে ফেলে।


বিজ্ঞাপন

পরে সেনাবাহিনীর সঙ্গে সোনারগাঁও থানার এসআই সাহাদাতের নেতৃত্বে পুলিশের একটি টহলদল ডাকাতদের আস্তানায় অভিযান চালিয়ে রামদা, ছুরিসহ বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে। পরে সেনা সদস্যরা অস্ত্রসহ দুই ডাতাতকে সোনারগাঁও থানায় সোপর্দ করেছে। গতকাল মঙ্গলবার এসআই মো. সাহাদাত বাদি হয়ে ২ ডাকাতের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির মামলা করেন।

উল্লেখ্য, এলাকাসী জানায়-জামপুর ইউনিয়নে ভূমিদস্যূ গুলজার বাহিনীর সশস্ত্র ক্যাডার নুরু ডাকাতের ছেলে শাহ পরান ডাকাত, শাহ আলী ডাকাত। এই বাহিনী ৫ আগস্টের পর কলতাপাড়া কাইল্ল্যারটেক এলাকার হাবিবুল্লাহ নামের এক কৃষকের দুইটি গরু বাড়ি থেকে জোর পূর্বক এনে জবাই মাংস বিক্রি করে। তাদের বিরুদ্ধে এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও ডাকাতির আরো অভিযোগ রয়েছে বলেও জানায় এলাকাবাসী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *