জামালপুরের সরিষাবাড়ী থানার নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোস্তাফিজুর রহমান,(জামালপুর) :  জামালপুরের সরিষাবাড়ী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁদ মিয়া’র সাথে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব ও সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় সরিষাবাড়ী থানা পুলিশের আয়োজনে ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় মাদক, চুরি, ছিনতাই ও জুয়া প্রতিরোধে কঠোর পদক্ষেপ নেওয়ার কথা বলেন নবাগত ওসি।


বিজ্ঞাপন

সরিষাবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ চাঁদ মিয়া আইনশৃঙ্খলা রক্ষায় গণমাধ্যমকর্মীদের সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি ২৩ সেপ্টেম্বর এ থানায় যোগদান করেছি। যোগদানের পর থেকে এ থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষার্থে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমি আমার পুরো টিমকে সাথে নিয়ে সক্রিয়ভাবে কাজ করছি।


বিজ্ঞাপন

সরিষাবাড়ী থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা করতে সকলের সহযোগিতা প্রয়োজন। মাদক, চুরি, ছিনতাই ও জুয়ার বিষয়ে কোনো ছাড় দেওয়া হবে না। আশা করি পুলিশ, সাংবাদিক ও জনগণ মিলে-মিশে কাজ করলে সমাজ থেকে সব ধরনের অপরাধ প্রবণতা রোধ করা সহজ হবে।

এ সময় উপস্থিত ছিলেন- সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ (দৈনিক সংবাদ), সহ সভাপতি শফিকুল ইসলাম( প্রথম আলো ), সাধারণ সম্পাদক আবুল হোসেন (আমাদের সময় ), যুগ্ম-সম্পাদক তৌকির আহাম্মেদ হাসু (দৈনিক তৃতীয় মাত্রা ), নির্বাহী সদস্য কামরুল ইসলাম ( দৈনিক বিজনেস বাংলাদেশ), সোহেল রানা ( পল্লীকন্ঠ প্রতিদিন), সোহানুর রহমান সোহান ( বিজয় টিভি ও দৈনিক সময়ের আলো) , রাইসুল ইসলাম খোকন ( আমার সংবাদ) ও সদস্য সাইদ মাহমুদ (সিএনএন টিভি) প্রমুখ। এ ছাড়াও সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ইসমাইল হোসেন ( দৈনিক কালবেলা),আনিছুর রহমান আনিছ ( দৈনিক খবর), আব্দুর রাজ্জাক ( দৈনিক এশিয়া বাণী) ও মাসুদ রানা ( দৈনিক বাংলাদেশ সমাচার) প্রমুখ উপস্হিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *