খুলনার ফুলতলায় বিএনপি নেতা শেখ সাজ্জাদুজ্জামান জিকো হত্যা মামলার পলাতক আসামী সোহেল শেখকে গ্রেফতার করেছে র‍্যাব-৬ 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  গত ২২ অক্টোবর ২০২২ তারিখ বিএনপি’র খুলনা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে ফুলতলা থেকে বেশ কয়েকটি ট্রলারযোগে দলীয় নেতাকর্মীরা ফুলতলার শিকিরহাট ঘাট থেকে রওনা দেন। এ সময় পথিমধ্যে ওৎ পেতে থাকা দুষ্কৃতিকারীরা পূর্ব পরিকল্পিত ভাবে শর্টগান, কাটারাইফেল, বন্দুক, পিস্তল, রামদা, চাইনিস কুড়াল, রড, জি.আই পাইপ, চাপাতি, বোমা ও লাঠি দিয়ে আক্রমন করে নেতা-কর্মীদের উপর হামলা চালায়। দুষ্কৃতিকারীরা গুলি করে ও বোমা বিস্ফোরণ করে ভীতির পরিবেশ সৃষ্টি করে।


বিজ্ঞাপন

এ সময় নেতা-কর্মীরা পালিয়ে এসে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।পরে গত ২৪ নভেম্বর ২০২২ তারিখ দুষ্কৃতিকারীরা ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হামলা চালায় এবং ভিকটিমের এলাকায় গিয়ে বেধড়ক মারপিট করে ভিকটিম শেখ সাজ্জাদুজামান জিকোর মৃত্যু নিশ্চিত করে।


বিজ্ঞাপন

এ ঘটনার পরিপ্রেক্ষিতে গত ২৯/০৮/২০২২ তারিখে এস এম মনিরুল হাসান বাপ্পী বাদি হয়ে ফুলতলা থানায় ১ টি হত্যা মামলা দায়ের করেন। উক্ত ঘটনার পর থেকে আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় আজ রবিবার  ২৯ সেপ্টেম্বর, আনুমানিক ১টা ৩০ মিনিটের সময় র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, শেখ সাজ্জাদুজামান জিকোর হত্যা মামলার আসামী মোঃ সোহেল শেখ(৩৭), পিতা-মৃত খোরশেদ শেখ, মাতা-মৃত রিজিয়া বেগম, সাং-লাখোহাটি, থানা-দিঘলিয়া, জেলা-খুলনা কেএমপি খুলনার সদর থানা এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে কেএমপি খুলনার সদর থানাধীন জেল ঘাট এলাকা হতে মোঃ সোহেল শেখ(৩৭)কে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞসাবাদে উক্ত আসামী হত্যার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার ফুলতলা থানায় হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *