প্রতিকার চেয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ভুক্তভোগীর আবেদন :নিজে দোষ করে বন্ধুকে ফাঁসিয়ে দিলেন উপসচিব সাইফুল

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক  :  ডিসি নিয়োগে হাতাহাতি ঘটনায় প্রকৃত দোষী ব্যক্তি নিজেকে বাঁচাতে নিরপরাধ বন্ধুকে ফাঁসিয়ে দিলেন উপসচিব সাইফুল ইসলাম। প্রকৃত দোষী সাইফুল ইসলামের আইডি হল ৮০৬ অর্থাৎ ১৫৮০৬ তিনি আইএমইডির পরিচালক ছিলেন। এসিল্যান্ড থাকাকালীন সময়ে অনিয়মের দায়ে তার পদাবনতি হয় আর এটাকে তিনি বঞ্চিত হিসেবে পুঁজি করে বসেছিলেন।


বিজ্ঞাপন

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলন সংগ্রামের ফলে সাবেক আওয়ামী ফ্যাসিবাদী সরকার পতনের পরে এই সাইফুল ইসলাম নিজেকে বঞ্চিত উল্লেখ করে উপসচিব পদে পদোন্নতি পান এবং পাশাপাশি যে কোন জেলার ডিসি হওয়ার জন্য উঠে পড়ে লাগেন। বর্তমান সরকার তাকে ডিসি না করলে অন্যদের সাথে তিনিও জনপ্রশাসন মন্ত্রণালয়ে গিয়ে বিক্ষুব্ধ ও উদ্ধত্যপূর্ণ আচরণ শুরু করেন।


বিজ্ঞাপন

জনপ্রশাসনের বিশৃঙ্খলার সেই ভিডিওতে তার ছবি দেখা গেছে। ছবি দেখে জনপ্রশাসনের শৃঙ্খলা কমিটি সাইফুল ইসলামকে তলব করলে জনপ্রশাসনের তদন্ত কমিটির কাছে সাইফুল ইসলাম নিজের নাম পরিচয় গোপন রেখে অন্য একজনের নাম এবং আইডি নাম্বার বলে দেন। সে অনুযায়ী নির্দোষ সাইফুল হাসান শাস্তির আওতায় পড়ে যান। গতকাল সাইফুল হাসান বিষয়টি জনপ্রশাসন সচিবক


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *