সিলেট সুনামগঞ্জের সাবেক এমপি মানিকের চাচাত ভাই আলোচিত  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিল্লাল গ্রেফতার

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিবেদক, (সিলেট) :  সিলেটের শিল্পনগরী ও প্রবাসী অধিুষ্যিত সুনামগঞ্জের ছাতকের উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলোচিত সেই ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)। এরপুর্বে বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে সিলেট মহানগরীর কোতয়ালি থানা এলাকায় র‌্যাব-৯ এর একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।


বিজ্ঞাপন

বিল্লাল ছাতকের উত্তর খুরমা ইউনিয়নের আমেরতল গ্রামের মৃত খয়রুল ইসলামের ছেলে এবং সুনামগঞ্জ-৫(ছাতক-দোয়ারাবাজার) নির্বাচনী এলাকার সদ্য সাবেক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপির চাচাত ও ছাতকের উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।


বিজ্ঞাপন

শুক্রবার র‌্যাব-৯ সিলেটের মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেন।
র‌্যাব-৯ সিলেটের মিডিয়া সেলে দায়িত্বে থাকা সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল জানান, সিলেট মহানগরীর শাহপরান থানার একটি মামলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিল্লাল আহমদকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *