রাজধানীর মিরপুর মডেল থানা এলাকার পূজামণ্ডপ পরিদর্শন করলেন র‍্যাব-৪ এর অধিনায়ক উইং কমান্ডার মো: রোকনুজ্জামান

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  শারদীয় দূর্গাপূজা-২০২৪ উপলক্ষে র‍্যাব-৪ এর অধিনায়ক উইং কমান্ডার মো: রোকনুজ্জামান, পিপিএম-সেবা, পিএসসি, এডিডব্লিউসি রাজধানীর  মিরপুর মডেল থানা এলাকার পূজামন্ডপ পরিদর্শন করলেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  শারদীয় দুর্গাপূজা-২০২৪ উপলক্ষে আজ বুধবার ৯ অক্টোবর, ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানাধীন মিপুর কেন্দ্রীয় মন্দির এবং কেন্দ্রীয় মন্দির, ঢাকা মহানগর উত্তর কাফরুল পূজামন্ডপ পরিদর্শন করেছেন র‍্যাব-৪ এর অধিনায়ক উইং কমান্ডার মো: রোকনুজ্জামান, পিপিএম-সেবা, পিএসসি, এডিডব্লিউসি। এসয় সাথে ছিলেন, র‍্যাব-৪ এর সিপিসি-১ কোম্পানি কমান্ডার মেজর কাজী আলমগীর হোসেন, এসি এবং অপস অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান।


বিজ্ঞাপন

পূজা মন্ডপ পরিদর্শনকালে অধিনায়ক উইং কমান্ডার মো: রোকনুজ্জামান, পিপিএম-সেবা, পিএসসি, এডিডব্লিউসি বলেন, ধর্ম যার যার উৎসব সবার” এই লক্ষ্যে সামাজিক সম্প্রীতি রক্ষায় শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপন করতে র‍্যাব-৪ এর বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে টহল বাড়ানো হয়েছে। দেশের আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা জোরদার করে অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলা করে বিদ্যমান ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে র‍্যাব মানুষের পাশে আছে। র‍্যাব-৪ এর দায়িত্বপূর্ণ এলাকার গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে চেকপোস্ট বসানো হয়েছে।

এছাড়া পরিস্থিতি পর্যবেক্ষণে গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ যেন কোন গুজব ছড়াতে না পারে এবং যে কোনো ধরনের সাইবার অপরাধ নিয়ন্ত্রণের জন্য সাইবার মনিটরিং সেল সার্বক্ষণিক তদারকি করছে। চেকপোস্ট কার্যক্রমের পাশাপাশি সাদা পোষাকে র‍্যাব সদস্যরা বিভিন্ন পূজামন্ডপ ও র‍্যাব-৪ এর আওতাধীন বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সতর্কতার সাথে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এছাড়াও দুর্গাপূজার নিরাপত্তা নিশ্চিতের জন্য পূজা উদযাপন কমিটির সাথে সার্বক্ষনিক যোগাযোগ অব্যাহত রাখা হচ্ছে। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় রিজার্ভ ফোর্স মোতায়েন রয়েছে ও যেকোন সহিংসতা বা নাশকতার বিরুদ্ধে র‍্যাব কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলে সবাইকে নিশ্চিত করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *