টাঙ্গাইলে বেশি দামে ডিম বিক্রি করায় ৩ আড়তদারকে ২ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

খাঁন আহম্মেদ হৃদয় পাশা, (টাঙ্গাইল) :  টাঙ্গাইলের সখীপুরে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে ডিম বিক্রি করার অভিযোগে তিন আড়তদারকে জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে উপজেলার বড়চনা ও কুতুবপুর বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন। অভিযানে সহায়তা করেন সখীপুর থানার একটি টিম ও সিভিল সার্জন কার্যালযের প্রতিনিধি হিসেবে জেলা স্যানিটারী ইন্সপেক্টর।


বিজ্ঞাপন

এ সময় সখীপুর উপজেলাধীন কুতুবপুর বাজারে মুরগীর খামারি ও ডিমের পাইকারী আড়তে বিক্রয় রশিদের দর উল্লেখ না করা, ক্রয় রশিদ সংরক্ষণ না করা, সরকার নির্ধারিত যৌক্তিক দামের অতিরিক্ত দামে ডিম বিক্রয় করা, মূল্য তালিকা প্রদর্শণ না করায় মেসার্স রবিউল ট্রেডার্সকে ৮০ হাজার টাকা, মেসার্স এস এস এস এন্টারপ্রাইজকে ৮০ হাজার টাকা, বড়চওনা বাজারে একই অপরাধে জাকিয়া এন্টারপ্রাইজকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।


বিজ্ঞাপন

টাঙ্গাইল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম জানান, জেলার সখীপুর উপজেলাধীন তিন আড়তদারকে ২ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, অভিযুক্ত প্রতিষ্ঠান তাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ স্বীকার করেন এবং ভবিষ্যতে সংশোধন হবেন মর্মে লিখিত অঙ্গিকার প্রদান করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *