ঢাকায় ৫ম গ্লোবাল লিফট ও এসকেলেটর এক্সপো ২০২৪ শুরু হয়েছে

Uncategorized অর্থনীতি কর্পোরেট সংবাদ জাতীয় ঢাকা বানিজ্য বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরা (আইসিসিবি) এ বহুল প্রত্যাশিত “গ্লোবাল লিফট অ্যান্ড এসকেলেটর এক্সপো ২০২৪” আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।


বিজ্ঞাপন

এই তিন দিনের ইভেন্ট, বাংলাদেশের একমাত্র প্রদর্শনী যা লিফট এবং এস্কেলেটরের জন্য নিবেদিত,গত বৃহস্পতিবার, ১০ অক্টোবর থেকে শনিবার, ১২ অক্টোবর, হল ২ এ, সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোলা থাকে।


বিজ্ঞাপন

“গ্লোবাল লিফট অ্যান্ড এসকেলেটর এক্সপো ২০২৪”-এর ৫ম সংস্করণের লক্ষ্য বাংলাদেশের দ্রুত সম্প্রসারিত হাউজিং মার্কেটে লিফট, এসকেলেটর এবং লিফট শিল্পের বৃদ্ধি এবং বিকাশকে উন্নীত করা।

এই ইভেন্টে চীন, জাপান, ইতালি, তুরস্ক, ফিনল্যান্ড এবং স্পেনের প্রতিনিধি সহ স্থানীয় ও বিদেশের প্রায় 50টি কোম্পানির অংশগ্রহণ রয়েছে। এটি লিফট, এসকেলেটর, লিফট এবং নিরাপত্তা সরঞ্জামের বিস্তৃত পরিসর প্রদর্শন করে।

এক্সপো নির্মাতাদের শিল্প সম্পর্কে অন্তর্দৃষ্টি অর্জন, তাদের পণ্য প্রদর্শন এবং স্থানীয় এবং আন্তর্জাতিকভাবে নতুন ব্যবসার সুযোগ অন্বেষণ করার একটি অনন্য সুযোগ দেয়।

আয়োজকরা জোর দিয়েছিলেন যে এক্সপোর প্রাথমিক লক্ষ্য হল বাংলাদেশে নতুন অংশীদারিত্ব এবং বাজার গড়ে তোলার মাধ্যমে অংশগ্রহণকারী কোম্পানিগুলির জন্য ব্যবসার সুযোগ সম্প্রসারণ করা।

ভার্গো কমিউনিকেশনের ডিরেক্টর এবং এক্সপোর আয়োজক অনিতা রঘুনাথ বলেন, বিশ্ব এখন প্রযুক্তি দ্বারা চালিত। ব্যবসা থেকে শুরু করে বাড়ি পর্যন্ত, প্রযুক্তি জীবনকে নতুন আকার দিচ্ছে, দৈনন্দিন কাজগুলিকে আরও অ্যাক্সেসযোগ্য এবং দক্ষ করে তুলছে।

তিনি আরও বলেন, “এই এক্সপো বিশ্বমানের লিফট ও এস্কেলেটর আমদানিকারকদের বাংলাদেশে নিয়ে এসেছে, আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করা নিশ্চিত করছে।

এক্সপোর দর্শকরা ফুজি ইন্টারন্যাশনাল, সিগমা, হিডোহস, কোন, এসআরএইচ, হ্যান্ডোক এবং আরও অনেক কিছুর মতো বিখ্যাত ব্র্যান্ডের পণ্যগুলি অন্বেষণ করতে পারবেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *