বাগেরহাটের  শরণখোলায় সড়ক দূর্ঘটনায় আহত ৯ জন

Uncategorized আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর দুর্ঘটনার সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার, (বাগেরহাট) :  বাগেরহাটের শরণখোলায় সড়ক দূর্ঘটনায় ৯ জন আহত হয়েছে। এদের মধ্যে একজন গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ১৪ অক্টোবর দুপুর ১২টার দিকে সাইনবোর্ড শরণখোলা আঞ্চলিক মহাসড়কে আমড়াগাছিয়া এলাকায় ইজিবাইক ও মাইক্রোবাসের সংঘর্ষে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে কয়েকজন শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।


বিজ্ঞাপন

হাসপাতাল ভূক্তভোগীর সূত্রে জানা যায়, শরণখোলা থেকে ইজিবাইক যোগে মোরেলগঞ্জ যাবার পথে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রেবাসের সাথে উপজেলার আমড়াগাছিয়া এলাকায় সংঘর্ষ ঘটে। এতে ৯ জন আহত হয়। আহতরা হলেন অনিমেস হালদার(৩৭), সঞ্চিতা(৩৫), সৃজন(১২), মৃন্ময়(৭), সাইফুল ইসলাম(৩৩), মাসুম(৪২), আজিজুল(৭), লোকমান(৩৮) ও মিজান(৩৫)।


বিজ্ঞাপন

এদের মধ্যে মিজানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের বাড়ি শরণখোলা উপজেলার বিভিন্ন গ্রামে বলে জানা গেছে।

এ ব্যাপারে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আসফাক হোসেন বলেন, মিজানের চোঁখ সহ বিভিন্ন যায়গায় আঘাত গুরুতর তাই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে অন্যান্যরা স্বাভাবিক আছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *