খুলনা বিভাগীয় র‍্যালি সফল করার লক্ষ্যে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত 

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

শাহাদাত হোসেন নোবেল, দিঘলিয়া (খুলনা) : আন্তর্জাতিক গনতন্ত্র দিবস উপলক্ষে ১৪ সেপ্টেম্বর খুলনা বিভাগীয় র‍্যালি সফল করার লক্ষ্যে দিঘলিয়া উপজেলা তাঁতী দলের পক্ষ থেকে গতকাল শনিবার সকাল ১১ টায় দিঘলিয়া উপজেলা বিএনপির অফিসে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

বিশ্বাস আব্দুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও দিঘলিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক এম সাইফুর রহমান মিন্টু, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন খুলনা জেলা তাঁতী দলের সদস্য সচিব শেখ মাহামুদ আলম লোটাস, জেলা নেতা সাইফুল ইসলাম, নাহিদ খান, সাবের মোল্লা, আব্দুল্লাহ আল মামুন, শওকাত খান, আলমগীর হোসেন, বাকের শিকদার, আরো উপস্থিত ছিলেন, আলী আকবর, মোল্লা ,সামছুর রহমান, হাসান হাওলাদার, রাজিব শেখ, হোসেন আলী, মুক্তার, ইবাদত মোল্লা, তৈয়বুর রহমান, হুমায়ূন কবির, জাকির খান প্রমুখ।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম সাইফুর রহমান মিন্টু বলেন, আগামী জাতীয় নির্বাচন হবে নিরপেক্ষ ও স্বচ্ছ একটি নির্বাচন। এই নির্বাচনে মানুষ ভোটাধিকারের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন সে জন্য দলীয় নেতা – কর্মীদের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান। তিনি দলের মধ্যে গণতন্ত্র চর্চার তাগিদ দেন এবং গণতন্ত্র দিবসের বিভাগীয় র‍্যালি সফল করতে সকলকে অংশগ্রহণ করার আহ্বান জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *