লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

আব্দুস সামাদ, (লালমনিরহাট) :  লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার (আংশিক) পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন জিয়া সাইবার ফোর্সের সভাপতি কে এম হারুন উর রশিদ ও সাধারণ সম্পাদক রবিউল আওয়াল তালুকদার রবি।


বিজ্ঞাপন

গতকাল  সোমবার (২১ অক্টোবর) মোঃ আনিসুর রহমান আনিসকে সভাপতি এবং মোঃ নুর আলম সোহেলকে সাধারণ সম্পাদক করে জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার কমিটি অনুমোদন দেন তাঁরা।


বিজ্ঞাপন

জিয়া সাইবার ফোর্সের সভাপতি কে এম হারুন উর রশিদ ও সাধারণ সম্পাদক রবিউল আওয়াল তালুকদার রবি স্বাক্ষর করে জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার এ কমিটির অনুমোদন দেন।

জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

পুর্ণাঙ্গ কমিটি নিম্নরুপ- জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার সভাপতিঃ মোঃ আনিসুর রহমান আনিস। সিনিয়র সহ-সভাপতিঃ মোঃ ফেরদৌস আলম। সহ-সভাপতিঃ মোঃ মিজানুর রহমান। সাধারণ সম্পাদকঃ মোঃ নুর আলম সোহেল। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ নুর উদ্দীন শিমুল। সাংগঠনিক সম্পাদকঃ মোঃ এরশাদুল আলম মিলন। দপ্তর সম্পাদকঃ মোঃ রবিউল ইসলাম।

উল্লেখ্য যে, জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার ০৭ (সাত) সদস্য বিশিষ্ট (আংশিক) পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় সভাপতি কে এম হারুন উর রশিদ ও সাধারণ সম্পাদক রবিউল আউয়াল তালুকদার (রবি) এর সমন্বয়ে অনুমোদন করা হলো। যা সংগঠনটির গঠনতন্ত্রের অনুরূপ। আগামী ৬ (ছয়) মাসের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাথে সমন্বয় করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *