গোপালগঞ্জে জাল টাকাসহ দু’জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী  ; গোপালগঞ্জে জাল টাকাসহ দুজনকে গ্রেফতার করেছে গোপালগঞ্জ সদর থানা পুলিশ। সংশ্লিষ্ট সূত্রে জানা যায় ২৬ অক্টোবর শনিবার গোপালগঞ্জ সদর হাসপাতালের সামনের একটি দোকানে মালামাল কিনতে গিয়ে ৫০০ টাকার চারটি জাল নোট দিতে গিয়ে ধরা পড়ে সদর উপজেলার হরিদাস পুর ইউনিয়নের ফকির কান্দি গ্রামের  নওশের শেখের ছেলে বাটু শেখ ও  হিরু চৌকিদারের ছেলে নুরু ড্রাইভার ।


বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও দোকানদার সূত্রে জানা যায়, নুরু ড্রাইভার একটি প্রাইভেট কার নিয়ে এসে হাসপাতালের সামনে দাঁড়িয়ে বাটু শেখ কে জাল টাকা দিয়ে মালামাল কিনতে পাঠায়, দোকানদার জাল টাকা টের পেয়ে বাটুকে মালামাল না দিয়ে আশেপাশের লোকজনকে ডাক দেয়।


বিজ্ঞাপন

পরিস্থিতি খারাপ বুঝে প্রাইভেট কারে থাকা নুরু পালিয়ে যাবার সময় জনতার হাতে  হাতে ধরা পড়ে।  খবর পেয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোহাম্মদ সাজেদুর রহমানের নেতৃত্বে পুলিশ এসে নুরুর প্রাইভেট কার তল্লাশি করে প্রায় দুলক্ষ টাকার ৫০০ শত টাকার  জাল নোট উদ্ধার করে বাটু ও নুরুকে গ্রেফতার করে সদর থানায় নিয়ে যায়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *