পুনাক দেশ ও জনগণের কল্যাণে কাজ করছে পুনাক— পুনাক সভানেত্রী জীশান মীর্জা

অন্যান্য এইমাত্র

সাতক্ষীরা প্রতিনিধি ঃ শনিবার ৮ জানুয়ারি, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সুন্দরবনকেন্দ্রিক কর্মজীবীদের সহযোগিতা প্রদান ও পুনাকের কার্যক্রম সম্পর্কে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেছে।


বিজ্ঞাপন

সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা।


বিজ্ঞাপন

পুনাক সভানেত্রী বলেন, ১৯৮৬ সালে প্রতিষ্ঠার পর থেকেই বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি নিয়মিত কার্যক্রমের পাশাপাশি অসহায় ও দুস্থদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের কল্যাণে দেশের কোথায় কি হচ্ছে, কোন জেলায় কিসের প্রয়োজন, কারো কোন ধরনের সাহায্য সহযোগিতা প্রয়োজন কি না তা আমরা জানতে পারি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সমাজের সকল ক্ষেত্রে সহায়তা দিয়ে আসছেন।

এর পরেও আমরা কখনও ইউটিউব বা ফেসবুকের মাধ্যমে দুই একটা ঘটনা জানতে পারলে তখন বাংলাদেশ পুলিশ ও পুনাকের পক্ষে তার পাশে দাঁড়িয়ে কিছুটা হলেও সহযোগিতা করে যাচ্ছি।
সেটা হতে পারে পড়ালেখার বিষয়, চিকিৎসার বিষয় বা অন্য কোন বিষয়।

পুনাক সভানেত্রী উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারাও যদি কোন কোন ক্ষেত্রে কারো সহযোগিতার প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা শুধু সাতক্ষীরাবাসী ই নয়, সারা দেশের সব জেলার মানুষের কাছেই এ আহবান জানাচ্ছি।

তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী করোনা অতিমারি মোকাবেলায় ফ্রন্টলাইন ফাইটার হিসেবে দায়িত্ব পালনকারী চিকিৎসক, পুলিশ, সাংবাদিক সহ অন্যান্য সকলের প্রতি শ্রদ্ধা জানান।

অনুষ্ঠানে পুনাক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পুনাক সভানেত্রী অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।