মৌলভীবাজার বিআরটিএ অফিসের কর্মকর্তার বিরুদ্ধে ঘুষের বিনিময়ে গাড়ির রেজিস্ট্রেশন করিয়ে দেওয়ার অভিযোগ

Uncategorized আইন ও আদালত

!! দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে ৪ টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এবং ১ টি দপ্তরে অভিযান পরিচালনা করা সহ ৩ টি দপ্তরে পত্র প্রেরণ করা হয়েছে !!



নিজস্ব প্রতিবেদক ঃ মৌলভীবাজার।বিআরটিএ অফিসের কর্মকর্তার বিরুদ্ধে ঘুষের বিনিময়ে বেআইনিভাবে গাড়ির রেজিস্ট্রেশন করিয়ে দেওয়াসহ অন্যান্য অনিয়মের অভিযোগের বিষয়ে মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর দুদক, সজেকা, হবিগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ শোয়ায়েব হোসেনের নেতৃত্বে ৪ সদস্যের টিম একটি অভিযান পরিচালনা করেছে। টিম অভিযান পরিচালনাকালে মৌলভীবাজার বিআরটিএ অফিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার বক্তব্য গ্রহণ করে। টিম অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য অভিযোগ সংশ্লিষ্ট নথি থেকে বারো ও তেরো সিরিজের রেজিস্ট্রেশন বহি পর্যালোচনা করে এবং ৮ টি রেজিস্ট্রেশন বহি সংগ্রহ করে। বিআরটিএ অফিসের দালালচক্র, ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তির বিষয়ে টিম দপ্তরে উপস্থিত কর্মকর্তাদের সেবা-কে প্রাধান্য দেয়ার মাধ্যমে জনগণের ভোগন্তি নিরসনে ভূমিকা রাখার পরামর্শ দেয়।

এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ০৩টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *