সরিষাবাড়ীতে জেলা প্রশাসন কর্তৃক ১৯ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

Uncategorized আইন ও আদালত


সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ীতে সরকারি জমিতে নির্মিত ১৯ টি ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়ী উচ্ছেদ করেছে জেলা প্রশাসন । সোমবার(৫ ডিসেম্বর) সরিষাবাড়ী পৌরসভার পঞ্চপীর এলাকায় এ উচ্ছেদ অভিযান করেছে প্রশাসন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, সরিষাবাড়ী
পৌরসভার বাঙ্গালী মৌজার পঞ্চপীর এলাকায় খাস খতিয়ানভূক্ত সরকারি জমিতে অবৈধভাবে ১৯টি স্থাপনা গড়ে তুলে ব্যবসা-বাণিজ্য ও বসবাস করে আসছিল স্থানীয়রা।

সম্প্রতি সরকারি রাস্তা নির্মাণের জন্য নির্ধারিত রাস্তার পার্শ্বে অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদের সিদ্ধান্ত নেয় জামালপুরের জেলা প্রশাসন। জামালপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শ্রাবস্তী রায় এর নির্দেশে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক এর কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন। এসময় সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন, পৌর কমিশনার নিপ্পন মন্ডলসহ জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি, পুলিশ সদস্যরা ও পৌর কর্মচারীগণ উচ্ছেদ অভিযানে সহযোগীতা করেন।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন বলেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শ্রাবস্তী রায় এর নির্দেশে সরকারী ভূমিতে অবৈধভাবে গড়ে তোলা বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *