বিএসটিআই এর ফরিদপুর জেলা কার্যলয়ের স্কোয়াড অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সারাদেশ

 

নিজস্ব প্রতিনিধি  : বুধবার ৫ জুলাই  বিএসটিআই জেলা অফিস ফরিদপুর – এর উদ্যোগে ফরিদপুর জেলার সদর উপজেলার কানাইপুর বাজারের এলাকায় পণ্য মোড়কজাতকরণ ও ওজনযন্ত্র যাচাইয়ের উদ্দ্যেশ্যে একটি স্কোয়াড অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত স্কোয়াড অভিযানের প্রতিষ্ঠান সমূহ যথাক্রমে,  নিভা ডাউল মিল, কানাইপুর, সদর, ফরিদপুর, কুমুদিনী ডাউল মিল, কানাইপুর, সদর, ফরিদপুর, শেফ ফুড প্রোডাক্টস্, কানাইপুর, সদর, ফরিদপুর, বর্ষা অটো রাইচ মিল, কানাইপুর, সদর, ফরিদপুর, আকাশ অটো রাইচ মিলস্, কানাইপুর, সদর, ফরিদপুর, মা অটো ফ্লাওয়ার মিলস্, কানাইপুর, সদর, ফরিদপুর, রূপা ফুড প্রোডাক্টস্, কানাইপুর, সদর, ফরিদপুর, হীরা ফুড প্রোডাক্টস্, কানাইপুর, সদর, ফরিদপুর এবং নেক্সাস ফুড এন্ড বেভারেজ, কানাইপুর, সদর, ফরিদপুর


বিজ্ঞাপন

উল্লেখিত  প্রতিষ্ঠানসমূহের মোড়কজাতবিহীন পণ্যের সনদ দ্রুত গ্রহনের জন্য তাগিদ দেওয়া হয়। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের মিটার স্কেল ভেরিফিকেশন করে সঠিক পাওয়া যায় ও ভেরিফিকেশন সনদ দেওয়া হয়।

উক্ত স্কোয়াড অভিযান পরিচালনা কালে  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ফরিদপুর কার্যলয়ের মো: হাসিবুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) ও মো: খালিদ হাসান, পরিদর্শক (মেট্রোলজি) উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ফরিদপুর কার্যলয়ের মো: হাসিবুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) ও মো: খালিদ হাসান, পরিদর্শক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর ফরিূপুর জেলা কার্যলয়ের এই ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *