রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আরএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজশাহী

নিজস্ব প্রতিনিধি ঃ   গতকাল রবিবার  ৮ অক্টোবর,  সকাল ৯ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স কনফারেন্স রুমে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ  আরএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ  আরএমপি’র সম্মানিত কমিশনার  বিপ্লব বিজয় তালুকদার।


বিজ্ঞাপন

কল্যাণ সভায় উপস্থিত সদস্যগণদের মধ্য হতে অনেকে তাদের সমস্যাসহ কমিশনারের নিকট কল্যাণমূলক বিভিন্ন প্রস্তাবনা উত্থাপন করেন। কমিশনার  প্রস্তাবনাগুলো শোনেন এবং তা পর্যালোচনা করে বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। কল্যাণ সভায় কমিশনার পুলিশের করণীয় ও বর্জনীয় বিষয়সমূহ যথাযথভাবে প্রতিপালনের লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

কল্যাণ সভায় আরএমপি মিডিয়ায় কর্মরত সার্জেন্ট  মো: রাসেলুর রহমান-কে কর্মক্ষেত্রে শুদ্ধাচার চর্চার স্বীকৃতস্বরুপ শুদ্ধাচার পুরস্কার (২০২১-২০২২) ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ আইজিপি’র পক্ষে  রাজশাহী মেট্রোপলিটন পুলিশ   আরএমপি’র  কমিশনার সম্মাননা স্মারক ও সম্মাননা পত্র প্রদান করেন।

এরপর রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত এসআই  মো: আব্দুল করিম মিয়া ও কনস্টেবল  মো: জালাল উদ্দিন-এর অবসরজনিত বিদায় সংবর্ধনার দেওয়া হয়। এসময় কমিশনার  বিদায় অতিথিদের শুভেচ্ছা স্মারক দেন। তিনি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের বর্ণাঢ্য কর্মজীবনের অবদানের কথা তুলে ধরেন এবং তাঁদের অবসরকালীন সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্)  বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স)  মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর)  মো: সাইফউদ্দীন শাহীনসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ , অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ ও সিভিল স্টাফগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *