মুন্সীগঞ্জ জেলা পুলিশ অফিসার ও ফোর্সদের সমন্বয়ে মাস্টার প্যারেড অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : মুন্সীগঞ্জ জেলা পুলিশের অফিসার ও ফোর্সর সমন্বয়ে মাষ্টর প্যারেড অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের। উক্ত মাষ্টর প্যারেডে অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান ।


বিজ্ঞাপন

প্যারেড কমান্ডার ছিলেন সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. মোস্তাফিজুর রহমান রিফাত মো. এবং সহকারী প্যারেড কমান্ডার ছিলেন আর.আই, মুন্সীগঞ্জ জেলা।

এসময় পুলিশ সুপার ব্যারাক, ডাইনিং রুম, যানবাহন শাখা, অস্ত্রাগার ও পুলিশ লাইন্সের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে পুলিশ সুপার অফিসার ফোর্সদের উদ্দেশ্যে শৃংখলা, ড্রেসরুলস মেনে পোশাক পরিধান করা, সাস্থ্য সচেতনতা, পরিষ্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সহিত উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পুলিশ সুপার এর  সভাপতিত্বে মাসিক কল্যাণসভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় ভালো কাজে স্বীকৃতি স্বরূপ অফিসার ও ফোর্সদের হাতে সনদ তুলে দেন পুলিশ সুপার।

পরবর্তীতে পুলিশ সুপার এর কার্যালয়ের সম্মেলন কক্ষে অফিসারদের সমন্বয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)  মোহাম্মদ বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  থান্দার খাইরুল হাসান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) তোফায়েল আহমেদ সরকার, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল)  মো. মোস্তাফিজুর রহমান রিফাত, মুন্সীগঞ্জ জেলার সকল অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সদস্যবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *