বিএসটিআই এর  রাজশাহী বিভাগীয় অফিস কর্তৃক  পণ্যের মান নিয়ন্ত্রণে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  আজ সোমবার  ২৩ অক্টোবর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী  বিভাগীয় অফিসের উদ্যোগে পবা উপজেলায় বিভিন্ন  প্রতিষ্ঠানে  পণ্যের মান নিয়ন্ত্রণে সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে, মেসার্সবিসমিল্লাহ ফুড, ভোলাবাড়ী, বায়া, পবা, রাজশাহী। পণ্য: বিস্কুট।খুশবু বেকারী, বারই পাড়া,পবা, রাজশাহী।পণ্য: বিস্কুট।আরাফাত ফুড প্রোডাক্ট, পবা, রাজশাহী।পণ্য: চানাচুর। মেসার্স মদিনা ফুড প্রোডাক্ট, তানোর রোড, পবা, রাজশাহী। পণ্য: চানাচুর। মেসার্স এপোলো বেকারী, তানোর রোড, পবা, রাজশাহী। পণ্য: বিস্কুট ও কেক।মেসার্স মডার্ণ কসমেটিক্স এন্ড হারবাল ইন্ডা: লি:, বানেশ্বর বাজার, পুঠিয়া, রাজশাহী।পণ্য: শ্যাম্পু ও হেয়ার অয়েল এবং  মর্ডান বেকারী, বানেশ্বর বাজার, পুঠিয়া, রাজশাহী।পণ্য: বিস্কুট ও চিপস।

সার্ভিল্যান্স অভিযানে ক্রমিক নং ১ থেকে ৪ পর্যন্ত প্রতিষ্ঠান সমূহের নিকট থেকে আবেদন গ্রহণ করা হয়েছে এবং ক্রমিক নং ৫ থেকে ৭ এ উল্লেখিত প্রতিষ্ঠান সমুহের বকেয়া বিল আদায়ের তাগাদা দেওয়া হয়। এছাড়া প্রতিষ্ঠানসমুহকে সর্বদা বিএসটিআইয়ের সিএম লাইসেন্স হালনাগাদসহ পণ্য বিক্রয় ও বিতরণের প্রামর্শ দেওয়া হয়েছে।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের  কর্মকর্তা মো: জহুরুল হক, সহকারী পরিচালক (সিএম) ও এ এফ এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *