ঘাতক পিক আপ ভ্যান কেড়ে নিল ওমর ফারুকের জীবন

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সারাদেশ

সড়ক দুর্ঘটনায় নিহত ওমর ফারুক।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি :  হরতালের সময়  অফিসে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর পৌঁছানো হলো না তার কর্মস্থলে, পায়ে হেঁটে গাবতলী যাওয়ার পথিমধ্যে দারুস সালাম থানাধীন গাবতলী আমিনবাজার ব্রিজের পূর্ব পাশে, ব্রীজের শেষ মাথায় সড়ক ও জনপদ অধিদপ্তর সাইনবোর্ডের সামনে পাকা রাস্তার উপরে আজ সকাল আনুমানিক ৬ টা ৪৫ মিনিটের সময় পিছন থেকে ওমর ফারুক ( ৪০) কে ধাক্কা মারে ঢাকা মেট্রো ন-২৩-২৮৮৪ নম্বরের নীল রংয়ের দ্রুতগামী পিকআপটি ।

তখন রসুল নামে একজন পথচারী আহত অবস্থায় উদ্ধার করে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায় । হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার ৭ টা ২০ মিনিটে তাকে মৃত বলে ঘোষণা করেন । এ ব্যাপারে দারুস সালাম থানায় একটি মামলা হয়েছে ,মামলা নম্বর- ৩৪ ।

ঘাতক পিক-আপ ভ্যান।

 

অভিযোগ সূত্রে জানা যায়, যশোর জেলার কেশবপুর উপজেলার রেজাকাটি গ্রামের মৃত আলী আহমেদ গাজীর ছোট ছেলে ওমর ফারুক (৪০) ছিলেন ধউর এলাকার ইন্টিগ্রা ডিজাইন লিমিটেডের কোয়ালিটি কন্ট্রোল অফিসার হিসাবে কর্মরত ছিলেন ।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা মোঃ আসাফুদদৌলা সরদার বলেন, আমি বিষয়টা অবগত হয়েই হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছি এবং অভিযুক্ত ঘাতক গাড়িটিকে আটক করে থানায় আনা হয়েছে , ড্রাইভার পলাতক রয়েছেন ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *