বাগেরহাটের  শরণখোলার সোনাতলা গ্রামে বাঘের উপস্থিতি :  ৩ গ্রামে  আতঙ্ক ছড়িয়ে পড়েছে

Uncategorized খুলনা জীবন-যাপন বিশেষ প্রতিবেদন সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় সুন্দরবন সংলগ্ন সোনাতলা গ্রামে রাত আটটার দিকে বাঘ আসছে এমন খবর ওই এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এলাকাবাসী অনেকেই নিজ গৃহ ছেড়ে টেকসই সেই বাড়িতে আশ্রয় নিয়েছে।


বিজ্ঞাপন

আজ সোমবার ১৩ নভেম্বর উপজেলা সোনাতলা গ্রামের মজিবুর রহমানের বাড়িতে বাঘ আসছে এমন খবর নিশ্চিত করেছেন ভিডিওটি সদস্য মো: জাকারিয়া হোসাইন।

বিটিআরটি ও ওই এলাকা বাসির সূত্রে জানা গেছে, উপজেলা সোনাতলা গ্রামের মুজিবুর রহমানের বাড়িতে রাত আটটার দিকে বাঘ আসছে এমন খবরে ওই বাড়ি লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এ ঘটনা জানাজানি হলে পার্শ্ববর্তী জলের ঘাট ও খুরিয়াখালী এলাকার গ্রামবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।ইতিমধ্যে বিটিআরটি সদস্যরা ও ওয়াইল্ড টিমের সদস্যরা পাহারা শুরু করেছে এবং এলাকাবাসীকে রাত্রে ঘর থেকে বাহির না হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

এ বিষয়ে শরণখোলা রেজ কর্মকর্তা মাহবুব হাসান এর সাথে যোগাযোগ করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।সাউথ খালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন রাজীব বলেন বিষয়টি তিনি শুনেছেন এবং এলাকাবাসীকে রাতে সাবধানে থাকার জন্য পরামর্শ দিয়েছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *