থাইল্যান্ড অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের “WRITE FOR Rights” অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হয়ে মানবাধিকার কর্মী মোঃ রেজাউল করিমের ৬ দিনের সাংগঠনিক সফর

Uncategorized জীবন-যাপন বিবিধ বিশেষ প্রতিবেদন

বিশিষ্ট মানবাধিকার কর্মী মোঃ রেজাউল করিম।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক :  থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের চাতুচকে লিডো-কানেক্ট অডিটোরিয়ামে ২৫ নভেম্বর অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল থাইল্যান্ড কর্তৃক আয়োজিত “Write for Rights” সম্মেলনে আমন্ত্রিত অতিথি হয়ে যোগদানের উদ্দেশ্যে বিশিষ্ট মানবাধিকার কর্মী মোঃ রেজাউল করিম ইউএস বাংলার একটি নিয়মিত ফ্লাইটে গতকাল শুক্রবার  ২৪ তারিখ  সকাল ১০ টায় থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

তিনি অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল বাংলাদেশের একজন সদস্য ও সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশন ঢাকা মেট্রোপলিটনের সেক্রেটারি জেনারেল হিসেবে উক্ত সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অবস্থানকালে তিনি থাইল্যান্ড অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান মিস্টার পর্নপেন খংকাচুনকিয়েট এবং পরিচালক পিয়ানাট কটসান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন এবং সারা বিশ্বের নির্যাতিত নিপীড়িত মানুষের অধিকার প্রতিষ্ঠায় কিভাবে সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে আরো বেশি করে সম্পৃক্ত করে কার্যকর ও সোচ্চার ভূমিকা রাখা যায় এই বিষয়ে মতবিনিময় করবেন।

আজ শনিবার  ২৫ শে নভেম্বর অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল থাইল্যান্ড কর্তৃক আয়োজিত “WRITE FOR RIGHTS” ফেস্টিবেল প্রোগ্ৰাম শেষ করে স্থানীয় কয়েকটি মানবাধিকার সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় পরিদর্শন ও মতবিনিময় করবেন। এবং সফর শেষ করে ২৯ নভেম্বর তিনি ঢাকার উদ্দেশ্যে থাইল্যান্ডে ত্যাগ করে বাংলাদেশের ফিরে আসবেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *