রংপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস-২০২৩ উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত 

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : “উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ৯ ডিসেম্বর ২০২৩, শনিবার, সকাল ৯ টা ১৫ মিনিটের সময়  জেলা প্রশাসকের কার্যালয়, রংপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস-২০২৩ উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত  আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস-২০২৩ উপলক্ষে অনুষ্ঠিত ওই  মানববন্ধন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন  মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা প্রশাসক, রংপুর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হাবিবুর রহমান বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ, রংপুর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, রংপুর, মোঃ সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), আরপিএমপি, রংপুর, মো: ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর (অতিথি ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত),  মোঃ আব্দুল করিম, পরিচালক, দুর্নীতি দমন কমিশন, বিভাগীয় কার্যালয়, রংপুর।

জেলা প্রশাসন, রংপুর ও দুর্নীতি দমন কমিশন (দুদক), সমন্বিত জেলা কার্যালয়, রংপুরের আয়োজনে এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক), রংপুর ও সচেতন নাগরিক কমিটি (সনাক)-টিআইবি, রংপুরের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সম্মানিত নাগরিকবৃন্দসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *