নড়াইল জেলা ডিবি পুলিশের অভিযান :  ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শরিফুল শেখ (৩০) নামের ১জন মাদক ব্যাবসায়ী কে  গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা বিভাগ ডিবি পুলিশের একটি টিম। গ্রেফতারকৃত মোঃ শরিফুল শেখ (৩০) নড়াইল জেলার লোহাগড়া থানাধীন পারছাতরা গ্রামের মোঃ শানাল শেখের ছেলে। গতকাল বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর রাত ৮ টা ২০ মিনিটের  সময় নড়াইল পৌরসভাধীন কুড়িগ্রাম সাকিনস্থ হাতিরবাগান মোড় “নড়াইল এক্সপ্রেস” এর কাউন্টারের সামনে নড়াইল টু যশোরগামী পাঁকা রাস্তার উপর থেকে  তাকে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ  মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অপু মিত্র, এএসআই (নিঃ) সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ শরিফুল শেখ (৩০) কে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী মোঃ শরিফুল শেখ (৩০) এর কাছ থেকে  ১৩ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল জব্দ করা হয়।

এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী একটি মামলা রুজু করা হয়েছে।গ্রেফতারকৃত  মাদক ব্যাবসায়ীকে আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার  মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *