নড়াইলে গাঁজাসহ হবখালী ইউনিয়নের মাদক ব্যবসায়ী শিহাব গোয়েন্দা পুলিশের হাতে আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম, (নড়াইল) :  নড়াইলে বিপুল পরিমান গাঁজাসহ হবখালী ইউনিয়নের মাদক ব্যবসায়ী শিহাব গোয়েন্দা পুলিশ (ডিবি’র) হাতে আটক। মাদক ব্যবসার সাথে জড়িত শিহাব মোল্যা নামের ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত শিহাব মোল্যা (২৫) নড়াইল সদর থানার হবখালী ইউনিয়নের ডাংগাসিংগা গ্রামের মোঃ গফ্ফার মোল্যার ছেলে।


বিজ্ঞাপন

গতকাল সোমবার ১৫ জানুয়ারি, রাত ১১ টা ২০ মিনিটের সময় নড়াইল সদর থানাধীন হবখালি ইউনিয়নের ডাংগাসিংগা গ্রামের জনৈক জাহাঙ্গীর এর ভাড়াটিয়া গফ্ফার মোল্যার ভাই ভাই হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই মোঃ ফারুক হোসেন, এএসআই আনিসুজ্জামান,এএসআই মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শিহাব মোল্যাকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীর কাছ  থেকে ৩০০ (তিনশত) গ্রাম গাঁজা জব্দ করা হয়।

এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *