মুন্সী ওয়ালিউর রহমান ব্যাডমিন্টন লীগ-২০২৪ প্রতিযোগিতায় নড়াইল জেলা পুলিশ টিম বিজয়ী

Uncategorized খুলনা খেলাধুলা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো : রফিকুল ইসলাম (নড়াইল) : গতকাল মঙ্গলবার  ১৩ ফেব্রুয়ারি’ ব্যাডমিন্টন চত্বর, জেলা প্রশাসকের কার্যালয়, নড়াইলে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মুন্সী ওয়ালিউর রহমান ব্যাডমিন্টন লীগ-২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। গত ১১ ফেব্রুয়ারি শুরু হওয়া খেলার গতকাল মঙ্গলবার ছিল সমাপনী খেলা। পুলিশ সুপার গতকালের সমাপনী পর্যায়ের সবগুলো খেলা উপভোগ করেন। অনুর্ধ্ব ১২ বছর, অনুর্ধ্ব ১৮ বছর এবং ১৮ বছর ঊর্ধ্বে এই তিনটি গ্রুপে নকআউট সিস্টেমে ব্যাডমিন্টন প্রতিযোগিতা হয়।

১৮ বছরের ঊর্ধ্বে গ্রুপে চূড়ান্ত পর্যায়ে প্রতিযোগিতা করে নড়াইল জেলা পুলিশের একটি টিম ও লোহাগড়া থানা এলাকার একটি টিম। পুলিশ লাইন্সে কর্মরত নায়েক/১৫৪ মো: আসিফ জামান ও কনস্টেবল/৪৬১ ফজলে রাব্বির দ্বৈত টিম ২-০ তে লোহাগড়ার টিমকে পরাজিত করে বিজয়ী হয়। পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান বিজয়ী দলকে অভিনন্দন জানান এবং জেলা পর্যায়ের সকল ধরনের খেলায় পুলিশের একটি টিম অংশগ্রহণ করে বিজয়ী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এরপর মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক ও  মোহাঃ মেহেদী হাসান, পুলিশ সুপার বিজয়ী দলসহ অন্যান্যদের পুরস্কৃত করেন। উক্ত অনুষ্ঠানে আঞ্জুমান আরা, মেয়র, নড়াইল পৌরসভা ও সহ সভাপতি, জেলা আওয়ামী লীগ, নড়াইলসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *