গোপালগঞ্জে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে নারীর রহস্যজনক মৃত্যু

Uncategorized আইন ও আদালত খুলনা দুর্ঘটনার সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জে বহুতল ভবনের  ছাদ থেকে পড়ে জোবায়দা খানম (২১) নামের এক নারীর রহস্যজনক  মৃত্যু হয়েছে। শুক্রবার ১৫/৩/২৪ তারিখ সকাল ১১:৫০ টার দিকে গোপালগঞ্জ ব্যাংক পাড়ার কোর্ট মসজিদ সংলগ্ন ইউনুস টাওয়ারের ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়েছে বলে এলাকাসী জানায়। খবর পেয়ে গোপালগঞ্জ সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে যায়।


বিজ্ঞাপন

পরবর্তীতে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট  সদর হাসপাতালে প্রেরণ করেন। মৃত জোবায়দা খানমের পিতার নাম মিশকাত মোল্লা গ্রাম পানি পাড়া, থানা নড়াগাতী জেলা নড়াইল বলে জানা গেছে। গোপালগঞ্জ শহরের  কোর্ট মসজিদ সংলগ্ন চাঁদমারি  ইউনুস টাওয়ারের ৮তলার ছাদ থেকে পড়ে মারা গেছেন ঐ শুক্রবার বেলা আনুমানিক ১১টা ৫০ মিনিটে টিনের চালের উপরে বিকট শব্দ শুনে ঐ বাড়ির লোকজন ও পাশের বাড়ির লোকজন দৌড়ে এসে ঐ নারীকে ছটফট করতে দেখে, কিছুক্ষণ পরেই মেয়েটি মারা যায়। তবে ঐ মেয়েটিকে উক্ত বিল্ডিং এর কোন ভাড়াটিয়ারা চেনেন না। এ ব্যপারে পত্যক্ষদর্শী প্রবাল বিশ্বাস  বলেন, টিনের চালের উপর  বিকট শব্দ শুনে দৌড়ে এসে দেখি একজন নারী ছটফট করছে তখন আমি তাকে পানি পান করাই।কিছুক্ষণ পরে মেয়েটি মারা যায়। তবে আমরা যে শব্দ শুনেছি তাতে বোঝা যায় মেয়েটি উপর থেকে পড়েছে।

যে বাড়ির টিনের চালের উপর লাশ পাওয়া গেছে সে বাড়ির  মালিক মুহিদুল ইসলাম বলেন, আমি নামাজের জন্য অজু করতে গিয়েছিলাম হঠাৎ আমার টিনের চালের উপর  বিকট একটা শব্দ শুনে, বের হয়ে দেখি একটি নারী পড়ে ছটফট করছে। উপর থেকে পড়ে আমার টিনের চালের বারান্দা ভেঙ্গে গেছে। আমার বাড়ির আশেপাশে একটাই বিল্ডিং রয়েছে আমার ধারণা ঐ বিল্ডিং এর ছাদ থেকে ঐ মেয়েটি পড়েছে। ঘটনাস্থলের দক্ষিন পাশের বাড়ির মালিক মাসুম বিশ্বাস বলেন, আমি বাসা থেকে বিকট একটা শব্দ পাই মনে হল টিনের উপর কিছু একটা পড়েছে। ছুটে এসে দেখি একটি মেয়ের মরদেহ পড়ে আছে।তবে যে শব্দটা হয়েছে তাতে বোঝা গেল অনেক উপর থেকে পড়েছে।

খবর পেয়ে  ঘটনা স্থলে গোপালগঞ্জ সদর থানা পুলিশ ও পিবিআই এর তদন্ত টিম এসে হাজির হন। গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, দুপুরের দিকে মহিদুল ইসলামের বাড়ির টিনের চালে হঠাৎ করে বিকট শব্দ হয়। এসময় বাড়ির লোকজন ঘর থেকে বের হয়ে ওই নারীর মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে। ওসি আরো জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না কি আত্মহত্যা। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে  তদন্ত করছি। গোপালগঞ্জ সদর থানা পুলিশ সূত্রে মহিলার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *