অভয়নগর থানা হেফাজতে থাকা নারী মাদক ব্যবসায়ীর মৃত্যু  : হার্ট অ্যাটাকের ঘটনা বলে কর্তব্যরত চিকিৎসকের দাবি  

Uncategorized আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

যশোর প্রতিনিধি :  যশোর জেলার অভয়নগর উপজেলার আফরোজা বেগম(৪০) নামের এক নারী মাদক কারবারীর পুলিশ হেফাজতে থাকা অবস্থায় হঠাৎ হার্ট অ্যাটাক করে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। আজ রবিবার (২ জুন) সকাল আনুমানিক ১০ টার সময় এঘটনা ঘটেছে।


বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাত আনুমানিক দেড়টার দিকে অভয়নগর থানার এসআই সাইফুল ইসলাম, এসআই শামছুল হক, এএসআই সিলন ও পুলিশ সদস্য রাবেয়ার নেতৃত্বে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

এসময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের মডেল কলেজের পিছনে চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল জলিল মোল্ল্যার ভাড়া বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। আব্দুল জলিল মোল্যার নামে মাদক আইনে ৪টি মামলা রয়েছে। খবর পেয়ে আব্দুল জলিল মোল্যা কৌশলে পালিয়ে যায়। অভিযান করা অবস্থায় আব্দুল জলিল মোল্ল্যার স্ত্রী আফরোজা বেগমেকে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

আটক আসামি আফরোজা বেগমকে থানা হেফাজতে রাখা অবস্থায় রবিবার সকালে হঠাৎ ওই আসামি অসুস্থ হয়ে পড়ে।পরে পুলিশ আসামি আফরোজাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। এসময় অসুস্থ আফরোজার ছেলে ও পুলিশ তাকে সাথে নিয়ে যায় । যশোর জেনারেল হাসপাতালে পৌঁছানোর আগেই রাজার হাট নামক স্থানে আটক আসামি আফরোজা বেগমের মৃত্যু হয়।

এবিষয়ে নিহত আফরোজার ছেলে মুন্না মোল্ল্যা জানান, আমার মায়ের মৃত্যু হয়েছে রাজার হাট পৌঁছানোর পর। কিন্তু আমি পুলিশ সদস্যদের এতোটা অনুরোধ করলাম আমার মায়ের পোস্টমর্টেম করবেন না। তারা তাদের দোষ ঢাকার জন্য পোস্টমর্টেম করেই ছাড়লেন।

এবিষয়ে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার রকিবুল ইসলাম বলেন, ওই মহিলা খুবই দুর্বল ছিলো এবং প্রেশার খুবই বেশি ছিলো। যে কারনে আমি খুলনা রেফার্ড করতে চাইলে পুলিশের অনুরোধে যশোর রেফার্ড করা হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ এস এম আকিকুল ইসলাম বলেন, আটককৃত আসামি অসুস্থ হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা খারাপ থাকায় যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *