বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নেওয়া ছাত্র জনতার উপর দেবিদ্বারের আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা নির্বিচারে গুলি ও হামলার প্রতিবাদ এবং বিচারের দাবিতে মানববন্ধন

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লার দেবিদ্বারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অন্যতম সমন্বয়ক সাংবাদিক মেহেদী হাসান রিয়াদকে হত্যার উদ্দেশ্যে হামলা, অসহযোগ আন্দোলনে অংশ নেওয়া রুবেলকে গুলি করে হত্যা সহ সাধারণ ছাত্র-জনতার উপর দেবিদ্বারের আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা নির্বিচারে গুলি ও হামলার প্রতিবাদ এবং বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

মানবন্ধনে ছাত্র-জনতা বলেন, গত ৪ আগস্ট অসহযোগ আন্দোলন চলাকালে দেবিদ্বারে আওয়ামী সন্ত্রাস বাহিনীর গুলিতে নিহত রুবেল এর খুনিদের এবং সাধারণ ছাত্র-জনতার উপর নির্বিচারে গুলি, হামলা করে আহতকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে ভবিষ্যতে যেন এসব সন্ত্রাস বাহিনী কোনো মানুষকে হয়রানি, হুমকি-ধমকি না দিতে পারে সে ব্যবস্থা করা সহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


বিজ্ঞাপন

এ সময় সমন্বয়ক সাংবাদিক মেহেদী হাসান রিয়াদ বলেন, আন্দোলন এখনো শেষ হয়নাই। আগামী ১৫ আগস্টকে কেন্দ্র করে আওয়ামী সন্ত্রাসীরা আবারও বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে। সেদিন ছাত্র-জনতাকে একত্রিত হয়ে সেসব সন্ত্রাস বাহিনীকে প্রতিহত করার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার সকাল ১০টায় দেবিদ্বার নিউ মার্কেট চত্ত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সাংবাদিক মেহেদী হাসান রিয়াদ, ব্যবসায়ী মনিরুল ইসলাম, সমন্বয়ক আছমা আক্তার, উদ্যোগক্তা আঁখি মীর, শিক্ষার্থী সানিয়া ইসলাম, গণতদন্তের তোফায়েল আহমেদ, এশিয়ান টিভির নেছার উদ্দিন, আনন্দ টিভির মাহফুজুর রহমান, নাগরিক ভাবনার মনির মোশাররফ, দেশবাংলার পারভেজ সরকার, ভোরের জানালার সোহরাব হোসেন, কুমিল্লা টাইমস এর আল আমিন আমানত, মোঃ সুজন, ছাত্রনেতা সাদেকুর রহামন, মবিন মোল্লা, মোঃ সাদেক হোসেন, আতিক সরকার, রমজান আলী প্রমুখ সহ দেবিদ্বার উপজেলার বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *