নানা অপকর্মে জড়িত রাজশাহী গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়ন চেয়ারম্যান মোঃসোহেলরানা

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (রাজশাহী)  :   সতন্ত্র পদে মাটিকাটা ইউনিয়ন নির্বাচনে জয় লাভ করে মাদক ব্যবসায়ী সোহেল রানা হয়ে যান জননেতা এবং একজন জনপ্রতিনিধি ইউনিয়ন চেয়ারম্যান। অবৈধ ভাবে সাবেক সরকারের বিপরীতে রাতের আঁধারে কালো টাকা দিয়ে নির্বাচন করা মাদক ব্যবসায়ী(হিরোইন) ও কুখ্যাত সন্ত্রাসী সোহেল বনেযান ইউনিয়নের চেয়ারম্যান।


বিজ্ঞাপন

রাজশাহী মহানগর ১৫ নং ওয়ার্ড সপুরায় বসবাস করে রাজশাহী মহানগর যুবলিগের সাধারণ সম্পাদক তরিদ আল মাসুদ রনি কে নিয়ে ১৯শে জুলাই ২০২৪ ইং তারিখে মহানগর বিএনপি পার্টি অফিসে ভাংচুরের নেতৃত্ব দেন এবং ছাত্র জনতার উপরে আগ্রসিক ভাবে অবৈধ অস্ত্র দারা হামলার নেপত্থ ভূমিকা পালন করে।


বিজ্ঞাপন

এছাড়াও জানাযায় কটা মিম, বিদ্যুৎ, সৈকত, এরা সবাই যুবলীগের সাধারণ সম্পাদকের অস্ত্রধারী ক্যাডার। এছাড়াও উল্লেখ্য যে ১৫নং ওয়ার্ড আ”সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ সৌরভ,এবং তার সহযোগী রাজশাহী সপুরা এলাকার মো: হাভলুর ছেলে শরিফুল ইসলাম পাপ্পু, আকতার আলির ছেলে ঘোড়া জনি,টুকু,তাজ,সৈয়দ মেম্বারের ছেলে ১৫ ওয়ার্ড যুবলীগের সভাপতি জনি,মৃত মুজাফফরের চেলে তারেক,আরিফ সবুজ,রানা,এবং কৃষকলীগের সাধারণ সম্পাদক বাদসার ছেলে শিমুল, আওয়ামীলীগ নেতা জিল্লুর ছেলে যুবলীগ নেতা আরশাদ,যুবলীগ নেতা রবিউল,নয়ন,রাজিব,তাজু,এরা সহ আরো অনেকের নামে বিভিন্ন থানায় অস্ত্র মামলা সহ বিভিন্ন মামলা বিদ্যমান এবং অনেকে ভয়ে মুখখুলতে নাপারায় অনেক মামলা প্রক্রিয়ধিন রয়েছে।তারা ৫ তারিখের আগে বিভিন্ন সোস্যাল মিডিয়াতেও এসেছে এবং তাদের নামে বিভিন্ন থানায় বিভিন্ন ধারায় একাধিক মামলা হয়েছে।

তারা এখনো প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে এবং এখনো মানুষকে প্রাণনাসের হুমকি ধামকি দিয়ে যাচ্ছে এতে জনমনে আতংকের সৃষ্টি হচ্ছে বলে যানা যায়। বিনপি নেতা কর্মিসহ ছাত্র জনতা ও সুসিল সমাজের জণগন যৌথ বাহীনি ও প্রসাসনকে অবিলম্বে তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *