এবার ভারতে গরু ধর্ষণ, যুবক গ্রেফতার

আন্তর্জাতিক

ভারতের গুজরাটে গরুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গুজরাটের আহমেদাবাদের মেঘানিনগর এলাকায় এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন

এ ব্যাপারে ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, গরুকে ধর্ষণের দায়ে মেঘানিনগর থানা পুলিশ লালু পাটনি (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে। গরুর মালিক গোবর দেশাইয়ের অভিযোগের ভিত্তিতে পশু ধর্ষণ আইনে ওই যুবককে গ্রেফতারের তথ্য জানিয়েছে আহমেদাবাদ পুলিশ।

এদিকে পুলিশের কাছে দেয়া অভিযোগে গোবর দেশাই জানান, তার চারটি গরু রয়েছে। আহমেদাবাদের বিমানবন্দরের কার্গো কমপ্লেক্স মাঠে প্রতিদিন সকালে গরু ছেড়ে দিয়ে আসেন তিনি। বিকেলের দিকে গিয়ে নিয়ে আসেন গোয়ালে।

তাছাড়া অভিযোগে বলা হয়েছে, দুদিন আগে মাঠে গরু আনতে গিয়ে পাঁচ মাস বয়সী একটি গরু না পেয়ে খুঁজতে শুরু করেন দেশাই। পরে দেখতে পান একটি ঘরের পেছনে গরুটিকে বসিয়ে ধর্ষণ করছে ওই যুবক।

এরপর ঘটনাস্থলে ওই যুবককে ধরে পেটাতে শুরু করেন তিনি। পরে আহমেদাবাদ পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে ওই যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে গোবর দেশাই বলেন, ‘এ ধরনের ঘটনা আগে সংবাদমাধ্যমে দেখেছেন তিনি। কিন্তু এমন ঘটনা যে তার গরুর সঙ্গেই ঘটবে, তা তিনি ভাবতেও পারেননি।’

এর আগে গত বছর হরিয়ানায় একই ধরনের বেশ কয়েকটি ঘটনা ঘটে। ওই সময় হরিয়ানার এক থানার ভেতরে পূর্ণ বয়স্ক ছাগল ধর্ষণের অভিযোগ উঠে পুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে। পরে হরিয়ানা চাকরিচ্যুত করে সেই পুলিশ কনস্টেবলকে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *