নিউজপোর্টালের সাংবাদিকদের জাতীয় প্রেস ক্লাবে সদস্য পদ প্রদানের সুযোগ

জাতীয়

নিজস্ব প্রতিনিধি : নিউজপোর্টালের সাংবাদিকদের জাতীয় প্রেস ক্লাবে সদস্য পদ প্রদানের সুযোগ দেওয়ার জন্য ক্লাবের গঠনতন্ত্র সংশোধনী প্রস্তাব এনেছেন বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল। ক্লাবের বর্তমান গঠনতন্ত্র অনুযায়ী নিউজপোর্টালের সাংবাদিকরা সদস্য হতে পারেন না।
এছাড়া বেশ কয়েক বছর আগে ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকদের জাতীয় প্রেস ক্লাবের সদস্য পদ পাওয়ার সুযোগ দিতে গঠনতন্ত্রের সংশোধনীও এনেছিলেন মনজুরুল আহসান বুলবুল। শুধু তাই নয়, সম্প্রচার নীতিমালা এবং ইলেকট্রোনিক মিডিয়ার জন্য ওয়েজবোর্ড গঠনের দাবিও প্রথম তুলেছিলেন তিনি।


বিজ্ঞাপন

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশের এক নম্বর নিউজ পোর্টাল জাগো নিউজ এর ডেপুটি চিফ রিপোর্টার সিরাজুজ্জামান বলেন, ‘এখন অনলাইন একটি উল্লেখযোগ্য গণমাধ্যম। ডিজিটাল বিশ্বায়নের এ যুগে অনলাইনে সবাই সব খবর আগে পেয়ে যাচ্ছে। এ কারণে অনলাইন দিনের পর দিন জনপ্রিয় হয়ে উঠছে। অনলাইনে সঙ্গে যুক্ত এরকম অনেক সিনিয়র এবং মেধাবী সাংবাদিক আছেন যারা জাতীয় প্রেসক্লাবে মেম্বার হওয়ার যোগ্য। জাতীয় প্রেসক্লাবের গঠনতন্ত্র পরিবর্তন করে তাদের সদস্য হওয়ার সুযোগ দিলে একটি যুগান্তকারী পদক্ষেপ হিসেবে গণ্য হবে। আমি অনুরোধ করব প্রেসক্লাবের নেতারা বিষয়টি গভীরভাবে বিবেচনা করে দেখবেন।’