আখাউড়ায় মাদকসহ ৬ তরুণ-তরুণী গ্রেফতার

অপরাধ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক সেবন করে বহন করার সময় তিন তরুণ-তরুণী সহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।


বিজ্ঞাপন

এর আগে রোববার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্নেলবাজার এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার সরকার পাড়ার মোবারক চৌধুরীর মেয়ে মাহি আক্তার (২২) বণিকপাড়ার নেহার মিয়ার মেয়ে নিশা আক্তার (২২) মৃত জালাল মিয়ার মেয়ে সানজিদা আক্তার পায়েল (১৮) আখাউড়া উপজেলার নিলাখাদ এলাকার আব্দুল হকের ছেলে ইকরাম হোসেন প্রকাশ একরাম (২০) মনিয়ন্দ এলাকার আব্দুল মালেকর ছেলে কামরুল হাসান (২০) একি এলাকার ইদ্রিস মিয়ার ছেলে ইকরাম হোসেন হৃদয় (২২)।

মামলার তদন্তকারী কর্মকর্তা আখাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে তিনটি মেয়ে মনিয়ন্দে মাদক সেবন করতে আসে। মনিয়ন্দে তাদের ছেলে বন্ধু থাকায় তাদের সাথে যোগাযোগ করে আসে। রাতে অপরিচিত তিন মেয়েকে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। স্থানীয়রা থানায় খবর দিলে রাতে টহলরত পুলিশ এসে ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে আসা তিন তরুণীও স্থানীয় তিন তরুণকে আটক করে। এসময় তিন তরুণীর কাছে নিষিদ্ধ ভারতীয় ৪ বোতল স্কফ সিরাপ পাওয়ার যায়।

জসিম উদ্দিন আরও জানান, তিন তরুণী ও তিন তরুণকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, তারা সবাই স্কফ সিরাপ সেবন করে। তিন তরুণীর কাছে থেকে উদ্ধার হওয়া স্কফ সিরাপ গুলো তারা নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় তিন তরুণীর বিরুদ্ধে মাদক সেবন ও বহনের অপরাধে এবং তিন তরুণকে মাদক সেবনের অপরাধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়।