জাহাঙ্গীর বিশ্বাসের সহধর্মিনী হুরজাহান বেগমের ডাকে নড়াইলে জনস্রোতে পরিনত

সারাদেশ

মো:রফিকুল ইসলাম : নড়াইলের প্রায়াত পৌর-মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের সহধর্মিনী হুরজাহান বেগমের ডাকে নড়াইলে জনস্রোতে রুপান্তরীত হয়েছে।
জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে নড়াইলে হাজার হাজার জনসমাগমে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
আজ (১৯ডেসেম্বর) শনিবার বিকাল ৪ ঘটিকার সময় নড়াইল মুক্তিযোদ্ধা কম্পেলেক্স ও প্রায়াত মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে,নড়াইল পুরাতন বাসটার্মিনাল বঙ্গবন্ধ মন্চে এসে শেষ হয়।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য দেন,পৌর-যুবলীগের সভাপতি,মাফুজুর রহমান,নড়াইল জেলা মহিলা আওয়ামী-লিগের সাধারণ সম্পাদক,ইসমত আরা,নাজনিন সুলতানা রোজী সদস্য জেলা পরিষদ নড়াইল,সাবেক ছাত্র নেতা সাহ্ নেয়াজ মাহামুদ তরু,সাবেক ছাত্রলীগ নেতা রোজ,ছাত্রলীগ নেতা সিদ্ধান্ত সিংহ পল্টু,সহ প্রমূখ।
এসময় বক্তারা বলেন,কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাংচুর ও ভাষ্কর্য অবমাননাকারী জামাত,বিএনপির দোশরদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে আমাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।
এসময় বক্তা”রা আরো বলেন,প্রায়াত নড়াইল পৌর-মেয়র জননেতা জাহাঙ্গীর বিশ্বাসের নেত্রীতে নড়াইল পৌর-সভায় উন্নয়নের জোয়ার বয়েছে,তারই ধারাবাহীকতায় জাহাঙ্গীর বিশ্বাসের সহধর্মিণী হুরজাহান বেগমকে দলিয় মনোনয়ন দিয়ে নৌকার মাঝি হিসাবে দেখতে চাই আমরা নড়াইল পৌর-বাসি।
পৌর-মেয়রের রেখে যাওয়া জনগণের ভালোবাসা এবং নড়াইলে নৌকার জনবল ধরে রাখতে জাহাঙ্গীর বিশ্বাসের সহধর্মিণী হুরজাহান বেগম কে নৌকার মাঝি হিসাবে দেখতে চাই।


বিজ্ঞাপন