মনিরামপুরে সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মুফতি ওয়াক্কাস’র না ফেরার দেশে পাড়ি!

সারাদেশ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি : যশোরের মনিরামপুরে সাবেক ধর্ম প্রতিমন্ত্রী না ফেরার দেশে পড়ি দিয়েছেন। তিনি জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি, আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশের কো-চেয়ারম্যান, মনিরামপুর/যশোর-৫ আসনের ৩ বারের সাবেক এমপি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এবং কওমী মাদ্রাসার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও ইসলামী ধারার প্রবীণ রাজনীতিবিদ, মোঃ মুফতি মুহাম্মদ ওয়াক্কাস ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহী অ-ইন্না ইলাহি রাজিউন)।
৩১.০৩.২০২১ ইংরেজী সালের বুধবার ভোর আনুমানিক ৪.৩০ মিনিটে ঢাকা শহরের মহাখালী শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন রাজধানীর গুলিস্তান পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব মুফতি ইমরানুল বারী সিরাজী।
মৃত্যুকালে ওয়াক্কাসের বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি ৩ ছেলে, ৪ মেয়ে ও ১স্ত্রী রেখে গেছেন। তার জীবদ্দশায় রাজনৈতিক পরিক্রমায় বিভিন্ন সময় দেশপ্রেমের বিভিন্ন কর্মকান্ডে ঝাপিয়ে পড়েছেন।
তার নামাজে জানাযা নিজের প্রতিষ্ঠিত মনিরামপুরের শিক্ষা প্রতিষ্ঠান জামিয়াা ইমদাদিয়া মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হয়েছে। তার নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


বিজ্ঞাপন