মাদকসহ সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার

Uncategorized

নিজস্ব প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মোঃ আব্দুর রহমান মুকুল পিপিএম এর নেতৃত্বে এসআই সুজিত কুমার সঙ্গীয় অফিসারবৃন্দ গত শনিবার বেলা ২ টা থেকে রাত ১১ টা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।
অভিযান পরিচালনায় কোতোয়ালি মডেল থানাধীন বিসিসি ১০ নং ওয়ার্ডের বঙ্গবন্ধু উদ্যান (বেলস পার্ক) সংলগ্ন এলাকা থেকে ৭০ পিস ইয়াবাসহ কোতয়ালী মডেল থানাধীন ১৩ নং ওয়ার্ডস্থ দক্ষিণ আলেকান্দা ডেঙ্গু সরদার রোডের মৃতঃ মোকছেদ আলীর ছেলে খুচরা মাদক বিক্রেতা মোঃ রিয়াদ (২৬) কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে উক্ত ইয়াবা পাইকারি বিক্রেতার তথ্য জানায় ।
আসামী রিয়াদের দেয়া তথ্য মতে দক্ষিণ আলেকান্দা গাজী বাড়ির সৈয়দ হারুনের ছেলে মাদক বিক্রেতা সৈয়দ তারেক (২৪) কে ১৬ঃ৩০ ঘটিকায় কোতোয়ালি মডেল থানাধীন বিসিসি ১৩ নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা ওবায়দুর রহমান রোডস্থ এলাকা থেকে ১০ পিস ইয়াবা সহ গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে উক্ত ইয়াবা বিক্রেতার তথ্য জানায়।


বিজ্ঞাপন

আসামী তারেকের দেয়া তথ্যমতে ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন মগড় ইউপি মাঝি বাড়ির মোজাম্মেল মাঝির ছেলে পাইকারি মাদক বিক্রেতা সোহাগ মাঝি (২৪) কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে উক্ত ইয়াবা বিক্রয়ের কথা স্বীকার করে।

ধৃত আসামীদের দেয়া তথ্যমতে, কোতোয়ালি মডেল থানাধীন বিসিসি ১৪নং ওয়ার্ডের শহীদ আব্দুর রহিম রোডস্থ মীরা বাড়ির পোল সংলগ্ন বায়তুন নুর জামে মসজিদ এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে পটুয়াখালী ইটবাড়িয়া পুকুরখানার জাকির হোসেনের ছেলে পাইকারি মাদক বিক্রেতা
মোঃ জুয়েল হাওলাদার (২৪) কে ৩০ পিস ইয়াবাসহ গ্রেফতার করলে, আসামি সোহাগ গাজী এবং জুয়েল জানায়, মাদক মামলায় ১০ বছর সাজাপ্রাপ্ত ও ১৪ টি মাদক মামলার আসামি তথা ০৯ টি ওয়ারেন্ট ভুক্ত আসামি কোতোয়ালি মডেল থানাধীন ১৫ নং ওয়ার্ডস্থ কালু শাহ সড়ক মোল্লা বাড়ির আমির হোসেন মোল্লার ছেলে মাদক সম্রাট আওলাদ হোসেন মোল্লার নিকট থেকে এনে উক্ত মাদক বিক্রয় করতোউল্লেখ্য যে, পালাতক মাদক সম্রাট আওলাদ ইতোপূর্বে সিএন্ডবি রোড ইসলামপাড়া এলাকা থেকে ৭০ পিস ইয়াবা সহ নগর গোয়েন্দা বিএমপি’র এই চৌকস টিমের হাতে গ্রেফতার হয়ে জেলে রয়েছেন। ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।বর্তমানে মাদক সম্রাট আওলাদ সহ তাহার মাদকসঙ্গীরা জেল হাজতে আছে।