সরিষাবাড়ীতে ৭ শতাধিক অসহায় পরিবার পেল শাড়ী ও লুঙ্গী

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের ধারাবাহিকতায় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আবুল হোসেন এর ব‌্যক্তিগত অর্থায়নে ৭ শতাধিক অসহায় দুঃস্থ মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়েছে। ১০ মে সোমবার সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ডিগ্রি মহাবিদ্যালয় মাঠে প্রতিবারের ন‌্যায় এবারও পোগলদিঘা,ডোয়াইল ও আওনা ইউনিয়নের ২৪টি গ্রামের মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি এবং মাস্কহীনদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।


বিজ্ঞাপন

 

এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা,সরিষাবাড়ী অনার্ কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান,পোগলদিঘা ডিগ্রি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মহেছেনা খাতুন,সমাজ সেবক জাকির হোসেন জুয়েল,উপজেলা তাতী লীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন,আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ,কলেজের শিক্ষক-কর্মচারী সহ সুধীজন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবুল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বিত্তবান ও আওয়ামী লীগের নেতাদের অসহায় ও দুঃস্থ মানুষের পাশে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ও করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষদের সাহায‌্যের হাত বাড়ানো। এ ধারাবাহিকতা বাস্তবায়নে অসহায় মানুষদের জন‌্য বিভিন্ন সহযোগীতা অব‌্যাহত রেখেছি আমি।