সরিষাবাড়ীতে দু-পক্ষের সংঘর্ষে আহত-১০

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : জামালপুরের সরিষাবাড়ীতে জমিতে হাল চাষে বাধা দেয়াকে কেন্দ্র করে দু-পক্ষের মাঝে সংঘর্ষে ১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।১৭ মে সোমবার সকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর জামিরা পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলা সাতপোয়া ইউনিয়নের চর জামিরা পশ্চিম পাড়াগ্রামের ইউপি সদস্য আবুল কালাম আজাদ মেম্বারের ক্রয়কৃত দীঘলকান্দি মৌজার ৬ বিঘা জমিতে পাট চাষের জন্য আজ সোমবার সকালে হাল চাষ করতে যায়। এ সময় পাশের মনছুর নগর ইউনিয়নের চর ছিন্না গ্রামের সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন ওই দীঘলকান্দি মৌজার জমি তাদের দাবী করে তার লোকজন নিয়ে আবুল কালাম আজাদ এর জমিতে হাল চাষ করতে বাধা প্রদান করে। এ সময় উভয় পক্ষের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে দু-পক্ষের মাঝে সংঘর্ষ বাধে। সংঘর্ষে আবুল কালাম আজাদ(৬০) সহ তার পক্ষের সেলিম রেজা(৩০),সুলতান(৩৮),জিয়াউল(২৩),রাজিব(২৫), আহত হয়। অপর পক্ষ আনোয়ার হোসেন(৫০) সহ তার পক্ষের শফিকুল ইসলাম(৪৫) কালা(৫০) ও লেবু মিয়া আহত হয়েছে। গুরুতর আহতদের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ব্যাপারে আবুল কালাম আজাদ ও আনোয়ার হোসেন একে অপরকে দোষারোপ করেন।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, মারপিটের ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিজ্ঞাপন