খুলনায় গাজা চষি গ্রেফতার

অপরাধ

খুলনা থেকে মামুন মোল্লা : খুলনা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এর দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা, খুলনার অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত এর নেতৃত্বে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক সংগীয় অফিসার ও ফোর্সসহ একটি টীম বটিয়াঘাটা থানা এলাকায় মাদক উদ্ধার ও অভিযান পরিচালনা করে গাঁজার গাছ সহ ১ জন গাঁজা চাষি কে গ্রেফতার করে, খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

অভিযান পরিচালনাকালে গোপন সূত্রে জানতে পারে যে একজন ব্যক্তি তার বসতবাড়ীতে গাঁজা গাছের চাষাবাদ করেছে।

বিষয়টির সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে ১৫ তারিখ সনিবার রাত ১০ টা ২৫ মিনিটে মামলার ঘটনাস্থল বটিয়াঘাটা থানাধীন বাইনতলা (তলাপাড়া) গ্রামস্থ ধৃত আসামি মোঃ মাইনুর আকুঞ্জি ওরফে রুবেলকে তার বাড়ীর সামনে থেকে মোঃ মাইনুর আকুঞ্জি ওরফে রুবেল (৩৮), পিতা- শাহাজাহান আকুঞ্জি, সাং- বাইনতলা (তলাপাড়া), থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনাকে গ্রেফতার করে। গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি ও দেখানো মতে তার বসতঘরের পিছন হতে তার চাষাবাদকৃত ০১ (এক) টি গাঁজার গাছ, উচ্চতা অনুমান ৬ ফিট ৬ ইঞ্চি, কাঁচা গাঁজা গাছটির ওজন অনুমান ৩৪০ (তিনশত চল্লিশ) গ্রাম উদ্ধার পূর্বক ১৫ তারিখ সনিবার ১০ টা ৫৫ মিনিটে জব্দতালিকা মূলে জব্দ করেন।

উক্ত ঘটনায় উপরোক্ত আসামির বিরুদ্ধে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক, জেলা ডিবি, খুলনা বাদী হয়ে বটিয়াঘাটা থানায় মামলা নং- ০৪, তারিখ- ১৬/০৫/২০২১ খ্রিঃ, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণির ১৮ (ক) দায়ের করেন। গ্রেফতারকৃত আসামি মোঃ মাইনুর আকুঞ্জি ওরফে রুবেল (৩৮) এর বিরুদ্ধে অস্ত্র মামলা, খুনসহ ডাকাতি মামলাসহ একাধিক মামলা আছে।