২০ হাজার পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি টেকনাফ এর বিশেষ জোন শাহ পরীর দ্বীপ এলাকায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সিন্ডিকেটের সদস্য হেলাল উদ্দিন (২১) কে ২০,০০০ পিস ইয়াবাসহ আটক করেছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ২০ মে, বৃহস্পতিবার ভোর ৪ টা হতে মাদকের একটি বড় চালানের জন্য টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ এলাকায় অবস্থান করে।

পরবর্তীতে বিকাল ৬ টার দিকে চালানের একাংশের মালিক শাহ পরীর দ্বীপ এলাকায় দুটি ফিশিং ট্রলারের মালিক ইমান হোসেনের বাসায় অভিযান পরিচালনা করে তার সহোদর হেলালকে ২০০০০ ( বিশ হাজার) পিস ইয়াবাসহ আসামীর বাসা হতে আটক করা হয়।

জিজ্ঞেসাবাদে তারা দীর্ঘ দিন ধরে পরস্পরের সহযোগিতায় মাদক ব্যবসা চালিয়ে যাওয়ার কথা স্বীকার করে। এছাড়া এলাকাবাসীও তাদের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ জানিয়ে আসছিলো।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা বাদী হয়ে উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(গ) ও ৪১ ধারায় টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।