নওয়াপাড়ায় সবার প্রিয় স্যার প্রকাশ বৈদ্য সৈকত আর নেই

সারাদেশ

সুমন হোসেন, নওয়াপাড়া (যশোর) থেকে : যশোর জেলার অভয়নগরে অবস্থিত নওয়াপাড়া কম্পিউটার লিট্ল জুয়েলস্ স্কুলের অধ্যক্ষ প্রকাশ বৈদ্য সৈকত স্যার সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন। সোমবার আনুমানিক সকাল ৮টা ৪৫ মিনিটে ঢাকার শ্যামলীতে সিকেডি ইউরোলজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অধ্যক্ষ প্রকাশ বৈদ্য সৈকত মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তিনি নওয়াপাড়ায় কম্পিউটার লিটল জুয়েলস্ স্কুলের প্রিন্সিপাল (অধ্যক্ষ) হিসেবে কর্মরত ছিলেন। তিনি অভয়নগর প্রাইভেট স্কুল এ্যাসোসিয়েশনের সভাপতি ছিলেন। সোমবার রাত ৮টা ৩০ মিনিটে নওয়াপাড়া কম্পিউটার লিটল জুয়েলস্ স্কুলে তার মরদেহ এসে পৌছালে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।
এসময় বিদ্যালয়ের শতশত শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীরা প্রিয় স্যারকে একনজর দেখতে ছুটে আসেন। সেই সাথে তার অসংখ্য প্রাক্তন ছাত্ররাও ছুটে আসেন কম্পিউটার লিটল জুয়েলস্ স্কুল প্রাঙ্গনে। কেবল শিক্ষা-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরাই নয়, প্রকাশ বৈদ্য সৈকতের মরদেহ দেখতে ছুটে আসেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত হন।
নওয়াপাড়ার সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ, মডেল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ, নওয়াপাড়া মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকগণ উপস্থিত হন। রাত ৯টা ৩০মিনিটের সময় নওয়াপাড়া মহাশ্মশানে প্রকাশ বৈদ্য সৈকতের শেষকৃত্য সম্পন্ন করা হয়।


বিজ্ঞাপন