গাজীপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অপরাধ

শেখ রাজীব হাসান, টঙ্গী : গাজীপুরের শ্রীপুরে স্বামীর সাথে অভিমান করে শিল্পী আক্তার (২৩) নামের এক গৃহবধূর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার (২৫ জুন) দুপুর ১ টার দিকে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ঢালীপাড়া এলাকায় আত্মহত্যার ঘটনাটি ঘটে।
নিহত শিল্পী আক্তার নেত্রকোনার জেলার কেন্দুয়া উপজেলার রায়পুর গ্রামের মোস্তফা কামালের স্ত্রী। সে স্বামীর সাথে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার ঢালীপাড়া এলাকার আলমগীর হোসেনের বাসায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। তাদের সংসারে ইভা (৫) নামের একটি মেয়ে সন্তান রয়েছে।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজ মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে স্বামী মোস্তফা কামাল ঘর থেকে বের হয়ে যায়। পরে স্ত্রী শিল্পী আক্তার ঘরের দরজা লাগিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।
তিনি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আতœহত্যা।


বিজ্ঞাপন