টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা ও ১২০ ক্যান বিয়ার উদ্ধার

অন্যান্য

নিজস্ব প্রতিনিধি : হেয়াইক্যাং ইউনিয়নের উংচিপ্রান গ্রামে অভিযান পরিচালনা করে এলাকার মাদক সিন্ডিকেটের সদস্য মোঃ শাকের উরফে ডালিমকে (২৮) ইয়াবা ও বিয়ারসহ আটক।


বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ৫ জুলাই, সোমবার ভোর ৫ টা হতে মাদকের একটি বড় চালানের জন্য টেকনাফ থানাধীন হোয়াইক্যাং ইউনিয়নের উংচিপ্রান এলাকায় অবস্থান করে।

পরবর্তীতে সকাল ৬ টার দিকে চালানের মালিক মৃত সফর আহমদের ছেলে মোঃ শাকেরের বাসায় অভিযান পরিচালনা করে তার ২০০০০ পিস ইয়াবা ও ১২০ ক্যান আমেরিকান বিয়ার উদ্ধার করা হয়।

জিজ্ঞেসাবাদে শাকের আরও ৫ সিন্ডিকেট সদস্যদের নাম পৃরকাশ করে এবং জানায় দীর্ঘ দিন ধরে পরস্পরের সহযোগিতায় মাদক ব্যবসা চালিয়ে যাওয়ার কথা স্বীকার করে। এছাড়া এলাকাবাসীও তাদের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ জানিয়ে আসছিলো।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব মোঃ সিরাজুল মোস্তফা বাদী হয়ে উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(গ) ও ৪১ ধারায় টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদক বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।
আগের দিন ৪৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়, এবং আটক হয় একজন।