কেএমপি’র হরিণটানায় গণধর্ষণ মামলার ৩ আসামী গ্রেফতার

অপরাধ

মামুন মোল্লা, খুলনা : গতকাল সোমবার ৫ জুলাই, হরিণটানা থানার একটি চৌকাষ টিম আধুনিক পেশাগত দক্ষতা, প্রযুক্তি ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দিক নির্দেশনায় ১ নং আসামী আবেদিন (১৯), পিতা-মৃতঃ রাজআলী, সাং-গাওগ্রাম, থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনা, এ/পি সাং-ইসলাম নগর (আজমিরা এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-হরিণটানা, জেলা-খুলনা’কে পাইকগাছা থানা এলাকা থেকে এবং ২ নং আসামী রাইসুল (১৮ বছর ০২ মাস), পিতা-রায়হান গাজী, সাং-দেবদুয়ার, থানা-পাইকগাছা, জেলা-খুলনা, এ/পি সাং-ইসলাম নগর (মালা এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-হরিণটানা, জেলা-খুলনাকে ফুলতলা হতে গ্রেফতার করা হয়েছে।


বিজ্ঞাপন

উল্লেখিত আসামীদ্বয় ঘটনার সত্যতা স্বীকার করে বিজ্ঞ মেট্রোপলিটন আদালতে স্বীকারোক্তীমূলক জবানবন্দী প্রদান করেছে।

তাছাড়া, মঙ্গলবার ৬ জুলাই, হরিণটানা থানার অপর একটি টিম ফরিদপুর নগরকান্দা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৩ নং আসামী মোঃ মেহেদী হাসান @ ফয়সাল (১৮) পিতা-মৃতঃ মুকুল গাজী, সাং- হিয়াবলদী, থানা-নগরকান্দা, জেলা-ফরিদপুর, এ/পি- সাং-ইসলামনগর (রনি মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), থানা-হরিণটানা, জেলা-খুলনাকে গ্রেফতার করা হয়েছে। উক্ত আসামী’কে নিবিড় জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

উল্লেখ্য, অত্র মামলার বাদী জাকির ঘরামি (৪৫), পিতা-মৃতঃ সোহবাহান ঘরামি, সাং-গল্লামারী (টুলুর বাড়ীর ভাড়াটিয়া), থানা-সোনাডাঙ্গা মডেল, জেলা-খুলনা এর মেয়ে লাইজু (১৪) কে আসামী ০১) হাসিব (২৫), ০২) মেহেদী (২৫), উভয় পিতা-অজ্ঞাত, সাং-অজ্ঞাত, থানা ও জেলা-অজ্ঞাত সহ অজ্ঞাতনামা আরো ২ জন আসামী বর্ণিত ঘটনাস্থল হইতে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

এ সংক্রান্তে হরিণটানা থানার মামলা নং-০১, তারিখ-০৪/০৭/২০২১ খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধীত ২০০৩ এর ৯(৩) রুজু করা হয়েছে।